ইসলামী ব্যাংক, অ্যাপেক্স অ্যাডেলচি ও আল-আরাফাহ ব্যাংকের লভ্যাংশ ঘোষণা

ইসলামী ব্যাংক ৩৫ শতাংশ শেয়ার লভ্যাংশ, অ্যাপেক্স অ্যাডেলচি ফুটওয়্যার লিমিটেড ৪০ শতাংশ নগদ লভ্যাংশ এবং আল-আরাফাহ ইসলামী ব্যাংক ২৬ শতাংশ শেয়ার লভ্যাংশ ঘোষণা করেছে। আজ রোববার ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ওয়েবসাইটে এ তথ্য প্রকাশ করা হয়েছে।
ইসলামী ব্যাংক: প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদ ২০১০ সালের জন্য এ লভ্যাংশ ঘোষণা করেছে। প্রতিষ্ঠানটির বিশেষ সাধারণ সভা (ইজিএম) এবং বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ১৮ মে ঢাকার শেরেবাংলা নগরে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হবে। ইজিএম ও এজিএমের রেকর্ড ডেট ১৩ এপ্রিল। প্রতিষ্ঠানটি আরও জানিয়েছে, ওই সময়ে শেয়ারপ্রতি আয় ৬০.২১ টাকা, শেয়ারপ্রতি মোট সম্পদমূল্য ৩০৬.৯৩ টাকা এবং নেট ওপেনিং ক্যাশ ফ্লো ৪৪.৯২ টাকা।
অ্যাপেক্স অ্যাডেলচি ফুটওয়্যার লিমিটেড: প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদ ২০১০ সালের জন্য এ লভ্যাংশ ঘোষণা করেছে। বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ৩ মে বেলা ১১টায় ঢাকার আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হবে। এজিএমের রেকর্ড ডেট ১৪ এপ্রিল। প্রতিষ্ঠানটি আরও জানিয়েছে, ওই সময়ে শেয়ারপ্রতি আয় ২০২.৮৭ টাকা, শেয়ারপ্রতি মোট সম্পদমূল্য ৬৮৫ টাকা এবং নেট ওপেনিং ক্যাশ ফ্লো ১২৬.৩৯ টাকা।
আল-আরাফাহ ইসলামী ব্যাংক: প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদ ২০১০ সালের জন্য এ লভ্যাংশ ঘোষণা করেছে। বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ১০ মে বেলা ১০টায় ঢাকার এয়ারপোর্ট রোডে আর্মি গলফ ক্লাবে অনুষ্ঠিত হবে। এজিএমের রেকর্ড ডেট ১০ এপ্রিল। প্রতিষ্ঠানটি আরও জানিয়েছে, ওই সময়ে শেয়ারপ্রতি আয় ৪.০৫ টাকা, শেয়ারপ্রতি মোট সম্পদমূল্য ১৬.৪২ টাকা এবং নেট ওপেনিং ক্যাশ ফ্লো ২.৫০ টাকা।

No comments

Powered by Blogger.