আফজাল হোসেনের বিপরীতে পিয়া বিপাশা

পিয়া বিপাশার পথচলা যেন দিনদিন আরো মৃসণ হচ্ছে। একের পর এক ভালো ভালো কাজের সাথে নিজেকে সম্পৃক্ত করছেন তিনি। অবশ্য নিজের মেধার গুণেই তিনি সেসব কাজে নিজেকে সম্পৃক্ত করতে পারছেন। সেই ধারাবাহিকতায় এবার পিয়া বিপাশা কাজ করার সুযোগ পেলেন চিরসবুজ অভিনেতা ও নির্মাতা আফজাল হোসেনের বিপরীতে। ইফফাত আরেফিনের রচনায় ও তপুর নির্দেশনায় আফজাল হোসেনের বিপরীতে পিয়া বিপাশা অভিনয় করবেন ‘পুতুল পুতুল’ নাটকে। এ নাটকে পিয়া অভিনয় করবেন সামারা চরিত্রে। আফজাল হোসেন অভিনয় করবেন একজন জ্যোতিষীর চরিত্রে। আজ ২ জুন থেকে রাজধানীর উত্তরায় নাটকটির শুটিং শুরু হবে। পরবর্তীতে আবারো আসছে ৯ জুন নাটকটির শুটিং শেষ হবে। প্রথমবারের মতো আফজাল হোসেনের বিপরীতে অভিনয় করা প্রসঙ্গে পিয়া বিপাশা বলেন, ‘কখনো আফজাল স্যারের বিপরীতে অভিনয় করার সুযোগ পাবো এটা ভাবিনি কখনো। ধন্যবাদ পরিচালক তপু ভাইকে আমার অনেক বড় একটি স্বপ্ন পূরণে হাত বাড়িয়ে দেয়ার জন্য।
জানি না আমি ঠিকঠাকমতো অভিনয় করতে পারব কি না। তবে আমার চেষ্টার কোনো ত্রুটি থাকবে না। আমি আমার চরিত্রটি এরই মধ্যে বেশ কয়েকবার পড়েছি। আশা করি ভালোভাবে চরিত্রটি ফুটিয়ে তুলতে পারব।’ আসছে ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচারের লক্ষ্যে ‘পুতুল পুতুল’ নাটকটি নির্মিত হচ্ছে। এ দিকে গত সপ্তাহে শ্রীমঙ্গলে প্রথমবারের মতো নোবেলের বিপরীতে মডেল হিসেবে কাজ করেন পিয়া বিপাশা। ‘ইনফিনিটি’র এ বিজ্ঞাপনে রানা মাসুদের নির্দেশনায় নোবেল ও পিয়া বিপাশাকে স্বামী-স্ত্রী হিসেবে দেখা যাবে। এ দিকে আজিজুর রহমান পরিচালিত পিয়া বিপাশার নতুন চলচ্চিত্র ‘মাটি’র কাজ নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে। পিয়াকে এ ব্যাপারে প্রশ্ন করলে ‘মাটি’র কোনো আপডেট জানেন না বলে জানান তিনি।

No comments

Powered by Blogger.