যাত্রাবাড়ীতে তুচ্ছ ঘটনায় কুপিয়ে যুবক হত্যা- বাসচাপায় শিশুর মৃতু্য

 রাজধানীর যাত্রাবাড়ীতে তুচ্ছ ঘটনার জের ধরে সন্ত্রাসীরা এক মোটরপাটর্স কর্মচারীকে কুপিয়ে হত্যা করেছে। নয়াপল্টনে বাস পাচায় এক শিশুর মর্মানত্মিক মৃতু্য হয়েছে। রবিবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।
পুলিশ ও স্থানীয় সূত্র থেকে জানা গেছে, শনিবার রাত সাড়ে ১২টায় যাত্রাবাড়ী থানাধীন রায়েরবাগ এঞ্জেলা গার্মেন্টেসের পেছনে স্থানীয় সন্ত্রাসী আমির ও নয়নসহ তার সহযোগীরা জহির (২৪) নামে এক মোটরপার্টস কর্মচারীকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায। পরে স্থানীয় লোকজন তাকে রক্তাক্ত আহত অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে ৬ ঘণ্টা মৃতু্যর সঙ্গে লড়ে রবিবার সকাল ৬টায় জহিরের মৃতু্য ঘটে।
স্থানীয় সূত্রগুলো জানায়, জহির রায়েরবাগ এলাকায় মোটরপার্টসের দোকানে চাকরি করে। সে ওই এলাকার জয়নাল হাজারীর বাড়িতে ভাড়া থাকে। শনিবার রাত ৯টায় জহির বাসার অদূরে আমিরের দোকানে কেরামবোর্ড খেলছিল। খেলাকে কেন্দ্র করে জহিরের সঙ্গে আমিরের বাকবিত-া ও হাতাহাতি হয়। এক পর্যায়ে আমির ও নয়নসহ তাদের সহযোগীরা জহিরকে টেনে হেঁচড়ে এঞ্জেলা গার্মেন্টেসের পেছনে নিয়ে যায়। এরপর তারা জহিরকে চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে যায়।
পুলিশ জানায়, এ ঘটনায় হত্যা মামলায় হয়েছে। নিহতের পিতার নাম শাহজাহান মিস্ত্রী। ৩ ভাই, ৩ বোনের মধ্যে সে তৃতীয়। তার গ্রামের বাড়ি চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানার বলাখাল গ্রামে।
এদিকে, রবিবার দুপুর ২টায় নয়াপল্টন এলাকার ভিআইপি সড়কে বাস চাপায় অজ্ঞাত (১২) এক শিশুর মর্মানত্মিক মৃতু্য হয়েছে। খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। নিহতের পরণে হাল্কা পোলাপী ও ধূসর রংযের মোটা গেঞ্জি এবং কালো ফুলপ্যান্ট ছিল।

No comments

Powered by Blogger.