রিমু এবার যাত্রাপালার নায়িকা

এবার একটি ছবিতে যাত্রাপালার নায়িকা চরিত্রে অভিনয় করছেন প্রিন্সেস টিনা খান কন্যা রিমু খান। ছবির নাম ‘জীবন ঢুলি’। ঢাকার অদূরে ছবিটির দৃশ্যায়ন কাজ চলছে। ছবিতে মূল চরিত্রে অভিনয় করছেন শতাব্দী ওয়াদুদ। ছবির গল্প গড়ে উঠেছে মুক্তিযুদ্ধের প্রেক্ষাপট নিয়ে।

এখানে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন শতাব্দী ওয়াদুদ। একজন ঢুলি চরিত্রে তাকে অভিনয়ে দেখা যাবে। বিভিন্ন মেলার অনুষ্ঠানে, যাত্রাপালায় সে ঢোল বাজায়। সেখানেই তার সঙ্গে পরিচয় হয় যাত্রাপালার নায়িকা রিমুর। ‘জীবন ঢুলি’ চলচ্চিত্রে আরও অভিনয় করেছেন চিত্রলেখা গুহ, ওয়াহিদা মল্লিক জলি, জ্যোতিকা জ্যোতি, প্রাণ রায়সহ অনেকে। রিমু বলেন, তানভীর মোকাম্মেল আঙ্কেলের সঙ্গে মূলত আমার মায়ের ভাল সখ্য ছিল। ‘জীবন ঢুলি’ ছবিতে নির্দিষ্ট চরিত্রে কাস্টিংয়ের জন্য তাকে আমার কথা বলেছেন মূলত উত্তম গুহ ও চিত্রলেখা গুহ। তারা আমাকে অনেক পছন্দ করেন।
এদিকে বর্তমানে রিমু অভিনীত একাধিক ধারাবাহিক নাটক বিভিন্ন টেলিভিশন চ্যানেলে প্রচার চলছে। এগুলো হলো জাহিদ বিপ্লবের পরিচালনায় এনটিভিতে ‘৯৯ সাহেব আলী লেন’, তারেখ মিন্টু ও চান্দা মেহজাবিনের পরিচালনায় এটিএন বাংলায় ‘কানামাছি ভোঁ ভোঁ’, নুরুল আলম আতিকের পরিচালনায় চ্যানেল টুয়েন্টিফোরে ‘জাদুর শহর’, কায়সার আহমেদের পরিচালনায় আরটিভিতে ‘মন রঙ্গিলা’ ও এটিএন বাংলায় প্রচার চলতি ‘উত্তরাধিকার’।

No comments

Powered by Blogger.