বিয়ে করবেন আগামী বছর

আগামী বছর বিয়ে করতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী ও সাবেক বিশ্বসুন্দরী সুস্মিতা সেন। খোদ এমনটাই সমপ্রতি তিনি জানিয়েছেন। নয়া দিল্লিতে শুরু হওয়া ইন্দো-জার্মান উর্বান মেলা পরিদর্শন করতে গিয়ে মিডিয়াকে নিজের এই বিয়ের সিদ্ধান্তের কথা জানান তিনি।

৩৬ বছর বয়সী সুস্মিতা বলেন, আমি সিদ্ধান্ত নিয়েছি বিয়ের। আর সেটা হচ্ছে নতুন বছরেই। কারণ বিয়ের সময় এখন হয়েছে বলে আমি মনে করি। পরিবারের সঙ্গে কথা বলেই আসলে আমার এই বিয়ের সিদ্ধান্ত নেয়া। এদিকে সুস্মিতা এর আগে পরিচালক বিক্রম ভাট, মুদাসসের আজিজ ও অভিনেতা রণদীপ হুদার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। তবে এই সম্পর্কগুলো একে একে ভেঙেও যায়। সর্বশেষ ২৩ বছর বয়সী তরুণ ব্যবসায়ী ইমতিয়াজ খাতরির সঙ্গে প্রেমে জড়ান তিনি। তবে সুস্মিতা এবার বিয়ের মালা কাকে পরাতে যাচ্ছেন সে বিষয়ে পরিষ্কার করে কিছু বলেননি। সুস্মিতা ইতিমধ্যে রিনি এবং আলিশা নামের দু’জন মেয়েকে দত্তক নিয়েছেন। নিজের মেয়ের আদরেই এই দু’জনকে বড় করছেন তিনি।
অন্যদিকে আগামী বছর খ্রিস্টীয় রীতিতে বিয়ে করার কথা জানিয়েছেন তিনি। ছোট বেলা থেকেই খ্রিস্টীয় রীতিতে বিয়ের স্বপ্ন বুকে লালন করে চলেছেন সুস্মিতা। এ বিষয়ে তিনি বলেন, ছোট বেলাতেই খ্রিস্টান ধর্মের বিয়ের প্রতি আমার একটি টান ছিল। ওদের স্টাইলটা আমার কাছে ভাল লাগে। তখন থেকেই নিজেকে কল্পনা করতাম লম্বা সাদা গাউন পরে বধূ বেশে সেজেছি আমি। তাই নিজের এই স্বপ্নটা পূরণ করতে চাই। খ্রিস্টীয় রীতিতেই বিয়ের কাজটি সারতে চাই। কিন্তু বর সম্পর্কে কিছু বলতে চাচ্ছি না এখন। সব কিছু পাকাপাকি হলে তবেই সবাইকে জানাবো।

No comments

Powered by Blogger.