ছয় বছর পর নিপুণের প্রথম ছবি!

নিপুণের মুক্তিপ্রাপ্ত প্রথম ছবি ছিল এফ আই মানিকের `পিতার আসন`। কিন্তু ২০০৬ সালে প্রথম চুক্তিবদ্ধ হওয়া ছবি ছিল এম এ আউয়ালের ‘আমার রত্নগর্ভা মা’। নির্মাণকাজ বিলম্বিত হওয়ার কারণে যা আলোর মুখ দেখেনি।

অনেক সময় পর ছবির কাজ শেষ হলেও বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড ছবিটির নাম নিয়ে আপত্তি তোলে। ফলে দীর্ঘদিন সেন্সর বোর্ডে আটকে থাকে ‘আমার রত্নাগভা মা’। সম্প্রতি ছবিটি নাম পরিবর্তন করে সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। এখন ছবির নাম রাখা হয়েছে ‘প্রতিবাদী সন্তান’।
কখনো শুটিংয়ের ঘাপলা, কখনো ডাবিং বা সেন্সর ঝামেলা। সব মিলিয়ে পার হয়ে গেল ছয়টি বছর। এবার ছবিটি আলোর মুখ দেখতে যাচ্ছে। কিছুদিন আগে সেন্সর ছাড়পত্রও হাতে পেয়েছেন ছবির পরিচালক।
‘প্রতিবাদী সন্তান’ ছবিতে রুবেল ও নিপুণের সঙ্গে রয়েছেন আনোয়ারা, মুক্তি,শামসসহ আরো অনেকেই।

জীবনের প্রথম ছবি মুক্তি পাওয়ার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে নিপুণ এ বিষয়ে বাংলানিউজকে বলেন, `এখানে পরিবারের দুটি সন্তানকে ঘিরে পুরো গল্পটি।প্রথমে ছবিটি নিয়ে দারুণ আশাবাদী ছিলাম। ক্যারিয়ারের প্রথম চুক্তিবদ্ধ হওয়া ছবি বলে কথা! কিন্তু বিভিন্ন ঝামেলায় বছরের পর বছর অপেক্ষা করতে হলো। আর অভিনয় জীবনের প্রায় ৬ বছর পার করে প্রথম ছবি মুক্তি পাওয়াটা আমার কাছে বেশ গুরুত্বপূর্ণ এবং আনন্দদায়ক বলেই মনে হচ্ছে। শেষ পর্যন্ত ছবিটি যে মুক্তি পাচ্ছে, এতেই আমি খুশি।’

উল্লেখ্য, এবারের ঈদে বেশ কিছু টিভি নাটকে অভিনয় করেছেন নিপুণ।এছাড়া ইমন ও নিপুণ সম্প্রতি বেটানিক অ্যারোমার একটি পণ্যের মডেল হয়েছেন, যা এখন বিভিন্ন টিভি চ্যানেলে প্রচারিত হচ্ছে।

No comments

Powered by Blogger.