পিরোজপুর শহরে আওয়ামী লীগ কর্মীকে জবাই আটক ২

পিরোজপুর জেলা শহরের কেন্দ্রস্থল কালীবাড়ি সড়কে শুক্রবার রাতে আওয়ামী লীগ কর্মী মোঃ গোলাম রসুল শেখকে (৪৮) নিজ বাড়িতে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় আতঙ্কগ্রস্ত হয়ে পড়েছে শহরবাসী। এ রিপের্ট লেখা পর্যন্ত কোন ক্লু ও রহস্য উদ্ঘাটন করতে পারেনি পুলিশ।


শনিবার সকালে পুলিশ তিলক বক্সী ও মিঠু নামে নিহতের প্রতিবেশী দু’যুবককে সন্দেহভাজন হিসেবে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানিয়েছেন, নিহতের ছেলে জিয়াউল হক শেখের মৌখিক অভিযোগের ভিত্তিতে ওই দু’যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। নিহতের বড় ভাই শহরের প্রতিষ্ঠিত ব্যবসায়ী মোঃ মোতালেব শেখ জানিয়েছেন, তাঁর খুন হওয়া ভাই রসুল শুক্রবার রাত ১২টার দিকে পিরোজপুর সদরের তাঁদের হুলারহাটের গ্রামের বাড়ি থেকে টিভির সংবাদ শুনে শহরের কালীবাড়ি রোডের বাসার উদ্দেশে রওনা হয়। শনিবার ফজরের নামাজের সময় রসুলের বাসায় কান্নাকাটি শুনে গিয়ে দেখেন রসুলের জবাই করা লাশ ঘরের সামনে পড়ে আছে।
নিহত রসুলের ছেলে জিয়া জানিয়েছে, তাদের সঙ্গে আটক তিলকদের বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলছিল। সপ্তাহখানেক আগে তিলক তার বাবাকে হুমকি দিয়েছিল বলে সে পুলিশকে জানিয়েছে। আটক তিলকের বড় ভাই জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের ডেপুটি কমান্ডার নারায়ণ বক্সী ও পুলক বক্সী জানিয়েছে, নিহত রসুলের পারিবারিক দ্বন্দ্বের এ হত্যাকা- অন্যের ঘাড়ে চাপাতে নিহতের ছেলে পুলিশের কাছে মিথ্যা অভিযোগ করেছে। তাঁরা বলেন, নিহতের পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করলে খুনের প্রকৃত সত্য বেরিয়ে আসবে। এদিকে খবর পেয়ে পিরোজপুরের পুলিশ সুপার এস.এম. আক্তারুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ সময় তাঁর সঙ্গে ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ নওরোজ হাসান ও পিরোজপুর সদরের সার্কেল এএসপি এম.এন. মোর্শেদ।

No comments

Powered by Blogger.