সম্পর্কের নতুন মোড়ে কেটি পেরি ও প্যাটিনসন by ইশতিয়াক হোসেন লাবিব

হলিউড সুপারস্টার রবার্ট প্যাটিনসন যেমন সম্পর্কের টানাপোড়েনে ভুগছেন, তেমনি ভুগছেন আরেক সুপারস্টার কেটি পেরি। দুজনের এই মিল সম্প্রতি তাদের দুজনকে কাছাকাছি নিয়ে এসেছে।
রূপার্ট স্যান্ডারসের সঙ্গে গত জুলাইয়ে ক্রিস্টেন স্টুয়ার্ডের স্ক্যান্ডালে জড়িয়ে পরার পর থেকে রবার্ট প্যাটিনসন একাকি দিন কাটাচ্ছেন। এদিকে সম্প্রতি জন মেয়ারের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ায় একাকি হয়ে পড়েছেন কেটি পেরি। সম্পর্ক ভাঙার বেদনা এই দুই তারকাকে পরস্পরের খুব কাছে নিয়ে এসেছে।
জন মেয়ারের সঙ্গে কেটি পেরির মনোমালিন্য তৈরি হওয়ার খবর মিডিয়াতে আসে গত ২৩ আগস্ট। সেদিন রাতেই রবার্ট প্যাটিনসন আর কেটি পেরিকে লস এঞ্জেলসের ‘সোহো হাউজ’ একসঙ্গে ডিনার করতে দেখা যায়। এসময় ক্রন্দনরত কেটি পেরিকে আলিঙ্গনের মাধ্যমে সান্তনা দেন প্যাটিনসন।
এর আগে ক্রিস্টেন স্টুয়ার্ট রূপার্ট স্যান্ডারসের সঙ্গে স্ক্যান্ডালে জড়ালে প্যাটিনসনকে সান্তনা দিতে এগিয়ে এসেছিলেন কেটি পেরি।
সম্পর্ক ভাঙার বেদনাক্রান্ত এই দুই তারকার সাম্প্রতিক ঘনিষ্ঠতাকে অনেকেই তাদের সম্পর্কের নতুন মোড় বলে মনে করছেন অনেকেই। অবশ্য সময়ই বলে দিবে কেটি পেরি ও রবার্ট প্যাটিনসন কী রোমান্সে জড়াবেন নাকি একে অন্যের ভালো বন্ধু হয়েই থাকবেন।

No comments

Powered by Blogger.