পার্থ বড়ূয়ার সঙ্গে অভিনয় করলাম

জ কাজ নেই? না। আজ মাছরাঙা টিভির ধারাবাহিক নাটক 'সন্তরণ'-এর দৃশ্যধারণ ছিল। কিন্তু পরিচালক রুলিন রহমানের মায়ের অসুস্থতার কারণে এই ধাপের দৃশ্যধারণ পিছিয়ে দেওয়া হয়েছে। ফলে ঘরেই সময় কাটাচ্ছি। আগামীকাল থেকে আলভী আহমেদের রচনা ও পরিচালনায় 'সমীকরণ' নামের একটি ধারাবাহিক নাটকের কাজ করব। নাটকটির প্রথম ১৩ পর্বের কাজ করেছিলাম কক্সবাজারে। এখন বাকি পর্বের কাজ হবে ঢাকায়। পারিবারিক জীবনের নানা সমস্যা নিয়েই এর গল্প।
ষ মাছরাঙা টিভিতে আজ আপনার অভিনীত একটি টেলিছবি প্রচার হবে।এর নাম 'তোমায় ভেবে লেখা'। এতে আমাকে তিন ধরনের চরিত্রে দেখা যাবে। প্রথমে প্রেমিকা, পরে স্ত্রী এবং সর্বশেষ বিবাহ-বিচ্ছেদ ঘটানোর আগের একজন নারীর ভূমিকায় দেখা যাবে আমাকে। এখানে আমার সহশিল্পী পার্থ বড়ূয়া।
ষ টেলিছবির নাম 'তোমায় ভেবে লেখা' কেন?
এ টেলিছবির গল্পটা শুরু হয় রুদ্র একটি চলচ্চিত্র নির্মাণ করবে এবং সে একজন প্রযোজককে তার ছবির গল্প বলতে শুরু করে। ছবির গল্পের সঙ্গে তার নিজের জীবনের গল্পের অনেক মিলও রয়েছে। আর সে জন্যই এই টেলিছবির নাম 'তোমায় ভেবে লেখা' দেওয়া হয়েছে।
ষ পার্থ বড়ূয়ার সঙ্গে এবারই প্রথম অভিনয় করলেন। কেমন অভিজ্ঞতা হলো?
সত্যি বলতে আমি পার্থ বড়ূয়ার ভক্ত। তার গান মন্ত্রমুগ্ধের মতো শুনি। এবারই প্রথম তার সঙ্গে অভিনয় করলাম। তিনি অনেক মজার মানুষ।
ষ নতুন আর কী করছেন?
কয়েকটি ধারাবাহিক নাটকের কাজ শুরু করেছি। এর মধ্যে উল্লেখযোগ্য আলভী আহমেদের 'সমীকরণ', জুয়েল মাহমুদের 'বৈরী বাতাস' ও 'টাট্টুঘোড়া' এবং ইদ্রিস হায়দারের 'স্বপ্নের রংধনু'। এগুলো শিগগির প্রচার শুরু হবে।

No comments

Powered by Blogger.