নিয়মিত অভিনয়ের ইচ্ছা আছে

দের পর কবে থেকে কাজ শুরু করেছেন?ঈদের পর গত সোমবার থেকে কাজ শুরু করেছি। এখন ধারাবাহিক নাটকগুলোর কাজ করছি। আগামীকাল থেকে তিনটি এক ঘণ্টার নাটকের কাজ শুরু করব।ষ ঈদে আপনার অভিনীত নাটকগুলো নিয়ে কেমন সাড়া পেয়েছেন?এককথায় বলতে গেলে দারুণ সাড়া পেয়েছি। ঈদের আগে একটি বিজ্ঞাপন চিত্রের দৃশ্যধারণের জন্য আমাকে ভারতে যেতে হয়েছিল।


সেজন্য ঈদের জন্য নির্মিত খুব বেশি নাটকে অভিনয় করতে পারিনি। ফলে এই ঈদে আমার অভিনীত নয়টি নাটক প্রচার হয়েছে। নাটকগুলো নিয়ে আমি বিভিন্ন ধরনের সাড়া পেয়েছি। বিশেষ করে মাছরাঙা টিভিতে অঞ্জন আইচের রচনা ও পরিচালানায় 'সনাতনবাবু ও তার স্বপ্নের প্রজাপ্রতি' নাটকটি নিয়ে অনেক বেশি সাড়া পেয়েছি।
ষ আরটিভিতে আজ আপনার একটি ধারাবাহিক নাটক প্রচার হবে?
হ্যাঁ। 'অলসপুর'। এতে আমি রুপালি নামের একটি চরিত্রে অভিনয় করছি। গ্রামের এই মেয়েটি ভালোবাসে তার শিক্ষককে। এখন বাবার অসুস্থতার কারণে সে খুলনা গিয়েছে। যেহেতু এ নাটকটি হাস্যরসাত্মক গল্প নিয়ে নির্মিত, ফলে রুপালির সঙ্গে নানান মজার ঘটনা ঘটতে দেখা যাবে।
ষ এটিএন বাংলার 'প্লিজ ভুল বুঝবেন না' নাটকটি নিয়ে বলুন?
এ নাটকটি কোরবানির ঈদের জন্য করা হয়েছিল; কিন্তু তখন এটি প্রচার হয়নি। এটি স্বামী-স্ত্রীর মধ্যে ভুল বোঝাবুঝি নিয়ে নির্মিত হয়েছে। এতে আমার স্বামীর চরিত্রে অভিনয় করেছেন মীর সাবি্বর।
ষ সামনে নতুন আর কী থাকছে?
নতুন কিছু নেই। তবে ঈদের দিন থেকে তিব্বতের বিজ্ঞাপনচিত্রটি প্রচার হচ্ছে। সামনে নাটকেও নিয়মিত অভিনয়ের ইচ্ছা আছে।

No comments

Powered by Blogger.