শাহজাদপুরে মামার হাতে ভাগ্নে খুন : কেশবপুরে কৃষককে পিটিয়ে হত্যা

সিরাজগঞ্জের শাহজাদপুরে মামার হাতে ভাগ্নে খুন হয়েছে। এছাড়া যশোরের কেশবপুরে এক কৃষককে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আমার দেশ প্রতিনিধিদের পাঠানো খবরে বিস্তারিত :শাহজাদপুর (সিরাজগঞ্জ) : শাহজাদপুর উপজেলার ফকিরপাড়া গ্রামের একটি বাজারে দোকানঘর নির্মাণকে কেন্দ্র করে মামা ইসমাইল হোসেনের হাতে খুন হয়েছে ভাগ্নে টেক্কা মোল্লা (৪০)। এ ঘটনায় মৃতের অপর দুই ভাই ফজলাল মোল্লা ও আবু সাইদ মোল্লা গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিত্সাধীন রয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে গতকাল ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার যমুনা তীরবর্তী গালা ইউনিয়নের ফকিরপাড়া গ্রামে ইসমাইল হোসেন ওরফে ইসমাইল ডাক্তার তার নিজ জমিতে একটি নতুন বাজার তৈরি করেছেন। ওই বাজারে দোকান করার জন্য ভাগ্নে টেক্কা মোল্লা প্রায় ৩ মাস আগে মামা ইসমাইল হোসেনের কাছ থেকে ১ শতক জমি কিনে। কিন্তু ইসমাইল হোসেন ওই দোকানের জায়গা বুঝে দিতে নানা টালবাহানা করতে থাকেন। এক পর্যায়ে সোমবার সকালে টেক্কা মোল্লা বাঁশের খুঁটি নিয়ে তার কেনা জায়গায় দোকানঘর নির্মাণ করতে শুরু করে। খবর পেয়ে ইসমাইল হোসেন ও তার লোকজন লাঠিসোটা, লোহার রড, হাতুড়িসহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে টেক্কা মোল্লার ওপর চড়াও হয়ে এলোপাতাড়ি মারপিট শুরু করে। এ সময় ভাগ্নে টেক্কা মোল্লা গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। বিকালে আশঙ্কাজনক অবস্থায় পার্শ্ববর্তী বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে সে মারা যায়। এ ব্যাপরে ১২ জনকে আসামি করে গতকাল থানায় একটি হত্যা মামলা হয়েছে। টেক্কা মোল্লা ফকিরপাড়া গ্রামের মাজেম মোল্লার ছেলে।
যশোর ও কেশবপুর : কেশবপুর উপজেলার নারায়ণপুর গ্রামে হজরত আলী (৫২) নামের এক কৃষককে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার রাতে তাকে খুন করা হয়।
নিহতের পরিবার জানায়, গতকাল সকালে তার লাশ বাড়ির পাশে দেখতে পেয়ে পুলিশে খবর দেয়া হয়। তাদের ধারণা, সোমবার রাতের কোনো এক সময় তাকে খুন করে লাশ বাড়ির পাশে ফেলে রাখে হত্যাকারীরা।
কেশবপুর থানার ওসি মীর রেজাউল হোসেন জানান, খবর পেয়ে পুলিশ সকালে লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

No comments

Powered by Blogger.