৩৩ তরুণ প্রতিভাকে পুরস্কৃত করল রবি

প্রতিশ্রুতিশীল তরুণদের প্রতিভা তুলে ধরার সুযোগ করে দিতে মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেডের আয়োজনে সৃজনশীল কবিতা ও গানের প্রতিযোগিতা 'কথাবার্তার আসর'-এর ষষ্ঠ পর্যায়ে বিজয়ীদের পুরস্কৃত করা হয়েছে।রবির করপোরেট হেড অফিসে গতকাল মঙ্গলবার বিকেলে বিজয়ী ৩৩ জনের হাতে এ পুরস্কার তুলে দেন প্রধান অতিথি কবি নির্মলেন্দু গুণ। পুরস্কার প্রদান অনুষ্ঠানে দেশের খ্যাতিমান সংগীতশিল্পী কনকচাঁপা গানে গানে সবাইকে মাতিয়ে তোলেন। প্রতিযোগীরাও কবিতা আবৃত্তি ও গান পরিবেশন করেন।


এ সময় উপস্থিত ছিলেন রবির চিফ মার্কেটিং অফিসার (সিএমও) বিদ্যুৎ কুমার বসু, ভাইস প্রেসিডেন্ট প্রডাক্ট অ্যান্ড সার্ভিস সাদাত আদনান আহমদ, মার্কেট অপারেশন কনসালট্যান্ট অধ্যাপক আফসার আহমদ, প্রডাক্টস অ্যান্ড সার্ভিসেসের ম্যানেজার রাশেদুল হাসান স্টালিন ও প্রডাক্ট অ্যান্ড সার্ভিস স্পেশালিস্ট মীর পারভিন।
কথাবার্তা আসর-৬-এ ৩০, ৩১, ৩২, ৩৩ ও ৩৪তম সপ্তাহের বিজয়ীরা হলেন যথাক্রমে রাজিয়া সুলতানা, মো. মুকুল, শেখ নুরুজ্জামান, সাবরিন জাহান কৃপা, মো. আলমগীর, শেখ নুরুজ্জামান, সুইটি শর্মা, রোজিনা বেগম, সাবরিনা আফরিন, সিরাজুম মুনিরা বিনতে ইউসুফ, মোস্তফা কামাল, রাজিয়া সুলতানা, জাহাঙ্গীর কবির, আবদুল হামিদ চৌধুরী, মীর হুজাইফা আল মামদুহ, সাজ্জাদ হোসাইন প্রমুখ। সাত মাস আগে মোবাইল ফোন অপারেটর রবি কর্তৃক দেশের তরুণদের মধ্যে নিজেদের প্রতিভা তুলে ধরার সুযোগ করে দিতে চালু করা এই কথাবার্তার আসরে অন্তত ১৫ লাখ গ্রাহক তাদের নাম নিবন্ধন করেছে। তাদের মধ্য থেকে ২৪ লাখ অডিও ফাইলে কবিতা ও গান জমা হয়।

No comments

Powered by Blogger.