২৭ ওয়ার্ডে তৈমূরের পক্ষে বিএনপি নেতাদের ব্যাপক গণসংযোগ

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের পক্ষে কেন্দ্রীয় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতারা গতকাল ২৭টি ওয়ার্ডে ব্যাপক গণসংযোগ করেছেন। তাদের প্রায় অর্ধশতাধিক গ্রুপ বিভক্ত হয়ে নাসিক নির্বাচনের সব ওয়ার্ডে একযোগে উঠান বৈঠক ও পথসভা করে ভোটারদের আকৃষ্ট করেন।বিএনপি’র যুগ্ম মহাসচিব ও সাবেক প্রতিমন্ত্রী আমানউল্লাহ্ আমান এর সার্বিক তত্ত্বাবধান করেন।


তৈমূরের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়কারী সাবেক এমপি অ্যাডভোকেট আলহাজ আবুল কালামের সার্বিক সহযোগিতায় স্থানীয় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা আনারস প্রতীকের পক্ষে শহর, বন্দর ও সিদ্ধিরগঞ্জে প্রায় শতাধিক স্থানে ব্যাপক গণসংযোগ করেন।বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী ব্রিগেডিয়ার জেনারেল (অব.) হান্নান শাহ্, সাবেক মন্ত্রী ব্যারিস্টার নাজমুল হুদা, সাবেক মন্ত্রী এয়ার ভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরীসহ শতাধিক কেন্দ্রীয় নেতা ১০৩টি দলে বিভক্ত হয়ে নারায়ণগঞ্জ সদর, বন্দর ও সিদ্ধিরগঞ্জ থানা এলাকার বিভিন্নস্থানে গণসংযোগে অংশগ্রহণ করে। এ সময় উপস্থিত ছিলেন নাজিমুদ্দিন আলম, সাবেক মন্ত্রী আব্দুল হাই, খায়রুল কবির খোকন, মোয়াজ্জেম হোসেন আলাল, হাবিবুন নবী খান সোহেল, আবুল খায়ের ভূইয়া এমপি, শহিদউদ্দিন চৌধুরী এ্যানি এমপি, হাবিবুর রহমান হাবিব, সুলতান সালাউদ্দিন টুকু, জয়ন্ত কুমার কুণ্ডু, শিরিন সুলতানা, মীর সরাফত আলী সপু, সাইফুল ইসলাম নীরব, আজিজুল বারী হেলাল, কবির মুরাদ, আশরাফ উদ্দিন নিজান এমপি, ফরিদ আহমেদ মানিক, আমিরুল ইসলাম আলীম, বদরুজ্জামান খসরু, আনোয়ার হোসেন খান, রফিক সিকদার, সাবেক এমপি কমান্ডার সিরাজুল ইসলাম, আলহাজ গিয়াস উদ্দিন, আতাউর রহমান খান আঙুর, কাজী মনিরুজ্জামান, আলহাজ শাহ্ আলম, মুক্তিযোদ্ধা কামাল হোসেন, আনিসুল ইসলাম সানি, আবুল কালাম আজাদ বিশ্বাস, আতাউর রহমান মুকুল, নূর ইসলাম সরদার, হায়দার আলী লেলিন, আমিরুজ্জামান খান শিমুল, আনিসুর রহমান খোকন, সাইফুল ইসলাম পটু, আ.ক.ম মোজাম্মেল হক, মো. সোলাইমান খান, অ্যাড. নজরুল খান, মোবারক হোসেন খান, মো. নূরুল আমিন, নাজিম উদ্দিন নাজিম, শফি বিক্রমপুরী প্রমুখ।
সিদ্ধিরগঞ্জে বিএনপি ও যুবদলের গণসংযোগ : বিএনপি সিলেট বিভাগের সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আলীর নেতৃত্বে একটি গ্রুপ সিদ্ধিরগঞ্জের ১, ২, ৫ ও ৭নং ওয়ার্ডে দিনভর বিরামহীন ব্যাপক গণসংযোগ করেন। তারা আনারস প্রতীকে ভোট দিয়ে সুন্দর নারায়ণগঞ্জ গড়তে ভোটারদের সহযোগিতার আহ্বান জানান। তাদের সঙ্গে ছিলেন শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি এমপি, নাজিম উদ্দিন আহমেদ এমপি, আসাবুদ্দিন এমপি, নিজান এমপি, সাবেক এমপি আবুল খায়ের ভুইয়া, সাবেক এমপি গিয়াস উদ্দিন প্রমুখ। এ ব্যাপারে ইলিয়াস আলী বলেন, আমরা বিএনপি সমর্থিত প্রার্থী তৈমূর আলমের পক্ষে সাধারণ ভোটারদের ব্যাপক সাড়া পেয়েছি যা অভূতপূর্ব। দানবীয় স্টাইলে রেজাল্ট পরিবর্তন না করলে এখানে বেগম খালেদা জিয়ার সমর্থিত প্রার্থীর বিজয় নিশ্চিত।
এদিকে নগরীর ১, ৪ ও ৫নং ওয়ার্ডের সিদ্ধিরগঞ্জ বাজার, আজিবপুর, আটি, হাউজিং, হিরাঝিল এলাকায় প্রচারণা চালিয়েছেন বিএনপির কেন্দ্রীয় নেতা বরকত উল্লাহ বুলু, আশরাফ উদ্দিন নিজান, স্থানীয় বিএনপি নেতা আব্দুল হাই রাজু, মনিরুল ইসলাম রবি প্রমুখ। এ সময় নেতারা ভোটারদের কাছে তৈমূর আলম খন্দকারের আনারস প্রতীকে ভোট দেয়ার অনুরোধ জানান।
এদিকে কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক সাইফুল আলম নীরবের নেতৃত্বে একটি দল সিদ্ধিরগঞ্জের জালকুড়ি, গোদনাইল, চৌধুরী পাড়া, তাতখানা, সৈয়দপুর এলাকায় একাধিক উঠান বৈঠক ও পথসভা করেন আনারস প্রতীকের পক্ষে। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি মোরতাজুল বদরু, সাংগঠনিক সম্পাদক আফম মোজাম্মেল হক, যুগ্ম সাধারণ সম্পাদক জাকারিয়া মঞ্জু, সহ-সাংগঠনিক সম্পাদক শহীদুল্লাহ তালুকদার, কেন্দ্রীয় যুবদল সদস্য মোশারফ হোসেন, কুতুবপুর ইউপি চেয়ারম্যান ও ফতুল্লা থানা বিএনপির সহ-সভাপতি মনিরুল আলম সেন্টু প্রমুখ। যুবদল নেতারা নারায়ণগঞ্জ থেকে সন্ত্রাসের জনপদের কলঙ্গ মুছে ফেলতে আনারস প্রতীকে অ্যাডভোকেট তৈমূর আলমকে ভোট প্রদানের মাধ্যমে সন্ত্রাসের বিরুদ্ধে জনমত গড়ে তোলার আহ্বান জানান।
বন্দরে যুবদলের গণসংযোগ : কেন্দ্রীয় যুবদলের সভাপতি মোয়াজ্জেম হোসেন আলালের নেতৃত্বে বন্দর ও সিদ্ধিরগঞ্জ এলাকায় ব্যাপক গণসংযোগ করেন। সকাল ১১টায় নগরীর ২৭নং ওয়ার্ডে বন্দরের ফুলহর এলাকা থেকে গণসংযোগ শুরু করে বেলা আড়াইটা পর্যন্ত এই ওয়ার্ডের চাপাতলী, মুরাদপুর, হরিপুর ও কুড়িপাড়া এলাকায় এবং বিকেল সাড়ে ৩টা থেকে ২৬নং ওয়ার্ডের গোকুল দেশেরবাগ, ইস্পাহানী ও দামঘর এলাকায় ভোটারদের ঘরে ঘরে গিয়ে ভোট চান। এ সময় তার সঙ্গে কেন্দ্রীয় যুবদলের যুগ্ম সম্পাদক আলী নেওয়াজ, খন্দকার মাশুকুর রহমান, সহ-সম্পাদক নুরুজ্জামান, আলী আকবর চুন্নু, শ্রম ও কর্মসংস্থান সম্পাদক জাহাঙ্গীর হোসেন, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সভাপতি অধ্যাপক মামুন মাহমুদ, সাধারণ সম্পাদক আশরাফুল হক রিপন, নজরুল ইসলাম বাবুল, নজরুল ইসলাম টিটু, মোশারফ হোসেন, শরীফ মোল্লা, জিয়াউল ইসলাম চয়নসহ কেন্দ্রীয় ও স্থানীয় যুবদলের অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন। বিএনপি সমর্থিত প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারকে জয়যুক্ত করতে বেশ কয়েকটি উঠান বৈঠক ও পথসভা করেন। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন নাজিমউদ্দিন নিজাম, বদরুজ্জামান খসরু প্রমুখ।
শহরে তৈমূর আলম খন্দকারের গণসংযোগ : অপরদিকে তৈমূর আলম খন্দকার গতকাল সকালে চাষাড়া বাগ-ই-জান্নাত থেকে মিশনপাড়া, চকলেট ফ্যাক্টরি, ব্যাংক কলোনি, খানপুর বৌ-বাজার, সরদারপাড়া, তল্লা, কিল্লারপুল ড্রেজার, এমসার্কাস এলাকায় গণসংযোগ করেন। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর বিএনপি নেতা হাফিজুর রহমান কবির, শহর বিএনপি’র সাধারণ সম্পাদক এটিএম কামাল, জেলা বিএনপি নেতা জান্নাতুল ফেরদৌস, ফখরুল ইসলাম মজনু, মনসুর উদ্দিন পলিন, শাহিন আলম, আব্দুর রহমান, মো. শওকত, মহিন আহম্মেদ রিপন প্রমুখ। অ্যাড. তৈমূর আলম খন্দকার তার বক্তব্যে তিনি নারায়ণগঞ্জবাসীকে একটি আধুনিক পরিকল্পিত নিরাপদ নগরী বাস্তবায়নের জন্য আনারস মার্কায় ভোট দিয়ে তাকে মেয়র পদে নির্বাচিত করার আহ্বান জানান।

No comments

Powered by Blogger.