নৌ পরিবহনমন্ত্রীর দুঃখ প্রকাশ

ত ২৪ অক্টোবর বাংলাদেশ সড়ক পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ আয়োজিত মহাসমাবেশে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের প্রতি অনাকাঙ্ক্ষিত আচরণের ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান। ওই ঘটনাকে অনাকাঙ্ক্ষিত এবং অতি উৎসাহীদের কাণ্ড মন্তব্য করে দেওয়া বিবৃতিতে মন্ত্রী বলেছেন, এর সঙ্গে জড়িতদের চিহ্নিত করে এরই মধ্যে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেওয়া হয়েছে। অতি উৎসাহীরা ভবিষ্যতে যাতে এমন ন্যক্কারজনক ঘটনা আর না ঘটাতে পারে সেদিকে ফেডারেশনের পক্ষ থেকে দৃষ্টি রাখা হবে।


একই সঙ্গে নৌপরিবহনমন্ত্রী সড়ক দুর্ঘটনা রোধে কাজ করারও অঙ্গীকার ব্যক্ত করেন।বাংলাদেশ সড়ক পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ : বাংলাদেশ সড়ক পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ আয়োজিত মহাসমাবেশে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের প্রতি কুরুচিপূর্ণ প্ল্যাকার্ড প্রদর্শনের ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন পরিষদের আহ্বায়ক খন্দকার এনায়েত উল্যাহ। এক বিবৃতিতে তিনি বলেছেন, মহাসমাবেশের
সফলতা বানচালের উদ্দেশ্যেই এমনটা করা হয়েছে। একই সঙ্গে তিনি সড়ক দুর্ঘটনা হ্রাসে কাজ করার অঙ্গীকার করেন। বিবৃতিতে মহাসমাবেশ সফল করায় মালিক-শ্রমিকদের ধন্যবাদ জানানো হয়।

No comments

Powered by Blogger.