ইভানোভিচের অস্ট্রেলিয়ান ওপেন নিয়ে সংশয়

সময় আছে মাত্র ১০ দিন। ১৭ জানুয়ারি থেকে শুরু হচ্ছে অস্ট্রেলিয়ান ওপেন। বছরের প্রথম গ্র্যান্ড স্লাম জয়ের লড়াই। তবে এ লড়াইয়ে সাবেক নম্বর ওয়ান আনা ইভানোভিচের অংশ নেওয়া নিয়ে প্রশ্ন উঠে গেছে। খেলার আগ মুহূর্তে এসে পাকস্থলীর ইনজুরিতে পড়েছেন এই সার্বিয়ান!
সার্বিয়ানদের জন্য হতাশার খবর আরও আছে। কাল হপম্যান কাপের ফাইনাল। সেখানে শিরোপার লড়াইয়ে নামার কথা ছিল ইভানোভিচের। কিন্তু ইনজুরির কারণে সেখানে নামা সম্ভব হচ্ছে না তাঁর। ইভানোভিচের সঙ্গে কপাল পুড়েছে তাঁর দেশ সার্বিয়ারও। হপম্যান কাপের নিয়মানুসারে মাঠে ইভানোভিচের বদলি কাউকে নিতে পারবে না সার্বিয়া। অন্যদিকে কপাল খুলেছে বেলজিয়ামের। ইভানোভিচের গ্রুপে দ্বিতীয় স্থানে থাকা বেলজিয়াম তাঁর জায়গায় খেলবে।
হপম্যান কাপ টুর্নামেন্টের পরিচালক পল ম্যাকনামে সাংবাদিকদের বলেন, এটা অবশ্যই উল্লেখ করার মতো চোট। ইভানোভিচ এ নিয়ে মর্মাহত। এ ইনজুরি তাঁকে শুধু কালকের ম্যাচ নয়, পুরো মাসই মাঠের বাইরে রাখতে পারে।
তবে হাল ছাড়ছেন না ইভানোভিচ। ইনজুরি নিয়ে হতাশা প্রকাশ করলেও অস্ট্রেলিয়ান ওপেনে খেলতে আশাবাদী তিনি। ইভানোভিচ বলেন, ‘এটা সত্যিই অনেক হতাশার। আশা করছি, মেলবোর্নেই সুস্থ হয়ে উঠব আমি। তবে ভয় থেকেই যাচ্ছে।’

No comments

Powered by Blogger.