মিলানে আবার কাকা-রোনি

গ্রীষ্মের দলবদলের পুরোটা সময়েই বাতাসে ভেসে বেড়িয়েছে একটা গুঞ্জন, এসি মিলান ছেড়ে যাচ্ছেন রোনালদিনহো। শেষ পর্যন্ত দুই পক্ষের সমঝোতায় মিলানেই থেকে গেছেন ব্রাজিলিয়ান তারকা। কিন্তু দুই মাস যেতে না-যেতেই আবার গুঞ্জন, জানুয়ারিতেই নাকি মিলান ছাড়তে পারেন! কিন্তু ‘রোনি’ এবারও জানিয়ে দিলেন, মিলানেই ভালো আছেন, শিগগিরই মিলানকে ছাড়ছেন না।
ভবিষ্যৎ পরিকল্পনা জানাতে গিয়ে ফ্রান্স মিডিয়াকে রোনালদিনহো জানিয়েছিলেন, লিগ ওয়ানে ক্যারিয়ার শেষ করবেন। বলেছিলেন, প্যারিস সেন্ট জার্মেইতেই ক্যারিয়ারের সমাপ্তি দেখছেন তিনি। তাঁর মন্তব্য বিভ্রান্তি ছড়ায় মিলানে। কিন্তু রোনালদিনহো স্কাই স্পোর্ত ইতালিয়াকে বলেছেন এটা সত্য নয়, ‘জানুয়ারিতে ক্লাব ছাড়ছি না আমি। আমি মিলানে ভালো আছি। ক্লাব সভাপতির প্রতি আমার আস্থা আছে।’
ওদিকে আরেক ব্রাজিলিয়ান তারকা কাকা জানুয়ারিতেই রিয়াল মাদ্রিদ ত্যাগ করছেন বলে খবর। দুইয়ে দুইয়ে চার মিলিয়ে, মিলান বিশ্বাস করতে শুরু করেছে, কাকা রোনালদিনহোর সঙ্গে যোগাযোগ করেই ফিরতে চাইছেন মিলানে।
কাকার রিয়াল ত্যাগের গুঞ্জন জোরেশোরেই বইছে। কিন্তু মাদ্রিদ ছেড়ে কোথায় যাবেন? সাবেক ক্লাব এসি মিলান ও ইন্টার মিলানকে জড়িয়ে গুঞ্জন আছে। কিন্তু ইতালিয়ান ক্লাব দুটি নাকি ফ্রান্সের করিম বেনজেমার প্রতি ঝুঁকেছে। তাই ইংল্যান্ডে চোখ পড়েছে কাকার। যেতে পারেন চেলসি, ম্যানচেস্টার সিটি কিংবা লিভারপুলে।
রোনালদিনহো অবশ্য এসি মিলানেই দেখতে চান কাকাকে। আগাম শুভেচ্ছাই যেন জানিয়ে রাখলেন তিনি স্বদেশি সতীর্থকে, ‘কাকা? এই ক্লাবে (এসি মিলানে) সে ইতিহাস গড়েছে। যদি সে ফিরে আসে, তাকে স্বাগতই জানানো হবে।

No comments

Powered by Blogger.