আনিসুল হক সার্ক চেম্বারের সভাপতির দায়িত্ব নিয়েছেন

বাংলাদেশ শিল্প ও বণিক সমিতি ফেডারেশনের (এফবিসিসিআই) সভাপতি আনিসুল হক গত রোববার আনুষ্ঠানিকভাবে সার্ক চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতির দায়িত্ব গ্রহণ করেছেন।
রাজধানীর স্থানীয় এক হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে আনিসুল হকের কাছে সার্ক চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (সার্ক সিসিআই) সদ্যসাবেক সভাপতি তারিক সাঈদ দায়িত্ব হস্তান্তর করেন। অনুষ্ঠানে স্পিকার আবদুল হামিদ, অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, বেসামরিক বিমান চলাচল ও পর্যটনমন্ত্রী জি এম কাদের প্রমুখ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে এফবিসিসিআইয়ের সাবেক সভাপতিরা, সার্ক চেম্বারের নবনির্বাচিত সহসভাপতি আবুল কাশেম আহমেদ, সার্ক চেম্বারের মহাসচিব ইকবাল তাবিশ, সার্ক চেম্বারের কার্যনির্বাহী পরিষদের সদস্যরা এবং দেশের শীর্ষস্থানীয় শিল্পপতি ও ব্যবসায়ীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
আনিসুল হক আগামী দুই বছরের জন্য সার্ক সিসিআই সভাপতির দায়িত্ব পালন করবেন। তা ছাড়া এফবিসিসিআইয়ের পক্ষ থেকে দুই বছরের জন্য সার্ক চেম্বারের কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে এফবিসিসিআইয়ের পরিচালক গোলাম দস্তগীর গাজী, মো. আবদুল হক, এ কে এম নুরুল ফজল বুলবুল ও মো. হাসান আলী এবং সাধারণ পরিষদের সদস্য হিসেবে এফবিসিসিআইয়ের পরিচালক মো. জালাল উদ্দিন, মো. আনোয়ার হোসেন, বিজয় কুমার কেজরিওয়াল, মাহাবুব ইসলাম ও এস এম শফিউজ্জামানকে মনোনয়ন দেওয়া হয়েছে।

No comments

Powered by Blogger.