তৃতীয় রাউন্ডেই পিছিয়ে পড়ল শেখ রাসেল

দুই ম্যাচ পরই থেমে গেছে শেখ রাসেলের জয়যাত্রা। থামিয়ে দিয়েছে আরামবাগ। বঙ্গবন্ধু স্টেডিয়ামে কাল সিটিসেল বাংলাদেশ লিগে শেখ রাসেল-আরামবাগ ম্যাচ ছিল ২-২। চট্টগ্রাম বিভাগীয় স্টেডিয়ামে স্থানীয় মোহামেডান ২-০ গোলে রহমতগঞ্জকে হারিয়ে প্রথম জয় পেয়েছে।
তৃতীয় রাউন্ডেই আবাহনী-মোহামেডানের চেয়ে পিছিয়ে পড়ল শেখ রাসেল। টানা তিন জয়ে দুই প্রধানের পয়েন্ট ৯। ২ জয়, ১ ড্রয়ে ৭ পয়েন্ট শেখ রাসেলের।
৩৯ মিনিটে নাইজেরিয়ান খেলোয়াড় সুবাইর মোহাম্মদের গোলে এগিয়ে গিয়েছিল আরামবাগ। পরের মিনিটেই শেখ রাসেলকে সমতায় ফেরান আগের দুই ম্যাচে চার গোল করা স্ট্রাইকার রনি। ৫৭ মিনিটে আবার এগিয়ে গেল রাসেল, এবার গোল করলেন ঘানাইয়ান মরো মোহাম্মদ। ৬৩ মিনিটে ২-২, সুবাইর গোলে ম্যাচে ফিরল আরামবাগ।
শেষ পর্যন্ত জয় পেতে পারত রাসেল। ইনজুরি সময়ে সামিরের গোল বাতিল করে দেন রেফারি। প্রথমে রেফারি গোলের বাঁশি বাজালেও পরে লাইন্সম্যানের পরামর্শে বাতিল করেন। রাসেলের খেলোয়াড়েরা প্রতিবাদ জানাতে থাকলে খেলা বন্ধ থাকে ১৫ মিনিট।
চট্টগ্রামে নতুন কোচকে দায়িত্ব নেওয়ার আগেই জয় উপহার দিয়েছে চট্টগ্রাম মোহামেডান। বিদায়ী কোচ নজরুল ইসলামের বদলে দায়িত্ব নেবেন স্বপন দাশ। প্রথম বি-লিগে চট্টগ্রাম আবাহনীর কোচ ছিলেন স্বপন। নতুন কোচ স্বপন দাশ আজকালের মধ্যে দায়িত্ব নেবেন।
টানা দুই ম্যাচে হারের পর তৌহিদের জোড়া গোলে কাল জিতল চট্টগ্রাম মোহামেডান। আর এই জয়ে চট্টগ্রামের দলটি আত্মবিশ্বাস পেয়েছে কিছুটা।
প্রথম ম্যাচে কোচ নজরুল ইসলাম বিহীন মোহামেডান আরামবাগের কাছে ১-৬ গোলে ও পরের ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী চট্টগ্রাম আবাহনীর কাছে ০-১ গোলে হেরেছিল। তবে কালও প্রথম তিন মিনিটেই গোল হজম করতে বসছিল দলটি। বাঁ প্রান্তে বিপ্লবের ক্রস থেকে ফাঁকায় বল পেয়েও গোল করতে ব্যর্থ রাফায়েল। এই রাফায়েল গতবার মোহামেডানের সাফল্যের অন্যতম নায়ক ছিলেন। প্রথমার্ধে মোহামেডানও সহজ সুযোগ পেয়েছিল। কিন্তু রিদন ও প্যাট্রিক নষ্ট করেন সুযোগ।
গোলের জন্য ৭৪ মিনিট পর্যন্ত অপেক্ষায় ছিল মোহামেডান। লিংকনের থ্রু থেকে তৌহিদ তীব্র শটে বল জালে জড়ান। পিছিয়ে পড়া রহমতগঞ্জ ঘুরে দাঁড়ানোর চেষ্টা করে গেছে, উল্টো শেষ বাঁশি বাজার এক মিনিট আগে আরও এক গোল খেয়ে বসল দলটি। গোল করলেন আবার সেই তৌহিদ।

No comments

Powered by Blogger.