রিয়ালিটি শোতে মিশেল ওবামা

একটু ব্যতিক্রমী বা ভিন্নধর্মী কিছু করার জন্য তিনি আগে থেকেই পরিচিত। তাঁর পর্যায়ের অন্য সবাই যা করেন, তিনি তা থেকে খানিকটা ব্যতিক্রমী হওয়ার চেষ্টা করেন। এই আচরণের জন্য ফার্স্ট লেডি মিশেল ওবামা ইতিমধ্যে মার্কিনিদের কাছে বিশেষভাবে সমাদৃত হয়েছেন। তবে এসবের জন্য নিন্দুকও কম জোটেনি মিশেলের।
নতুন খবর হলো, হালের এই অন্যতম ক্ষমতাশালী নারী একটি টিভি রিয়ালিটি শোতে অংশ নিয়েছেন। যুক্তরাষ্ট্রের জনপ্রিয় টিভি রিয়ালিটি শো ‘আয়রন শেফ আমেরিকা’য় তিনি অতিথি শিল্পী হিসেবে হাজির হন। এই শোতে ব্রিটিশ শেভ নাইজেলা লসন বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন।
‘আয়রন শেফ আমেরিকা’ বিখ্যাত রাঁধুনিদের নিয়ে করা হয়। এই শোর জন্য হোয়াইট হাউসে বসেই মিশেলকে ক্যামেরাবন্দী করা হয়েছে। আগামী বছর এ শো সম্প্রচার করা হবে।
শোতে অংশ নিতে গিয়ে মিশেল রান্না করেছেন। রান্নার অনেক উপকরণ তিনি হোয়াইট হাউসের বাগান থেকে সংগ্রহ করেছেন। মিশেল নিজ হাতেই ওই সব সবজি চাষ করেছেন।
অনেকের ধারণা, মিশেল প্রচারণার জন্য এ শোতে অংশ নিয়েছেন। কিন্তু তা নয়। বেশি করে শাক-সবজি খেয়ে সুস্থ-সবল জীবন যাপনে উত্সাহিত করতেই মিশেল এ শোতে অংশ নিয়েছেন।
যুক্তরাষ্ট্রের ১৫ লাখ দর্শক এ শো দেখবে বলে আশা করা হচ্ছে। এতে কয়েকজন বিখ্যাত রাঁধুনির সঙ্গে কথা বলতে দেখা যাবে মিশেলকে। তিনি শিশুদের সুস্বাস্থ্যের জন্য শাক-সবজির গুরুত্ব নিয়ে কথা বলেছেন।

No comments

Powered by Blogger.