আবার বিয়ের সাধ

তাঁর বয়স ১০৭ বছর। তিনি এরই মধ্যে ২২ বার বিয়ের পিঁড়িতে বসেছেন। সম্প্রতি আরও একবার বিয়ের পিঁড়িতে বসার আগ্রহের কথা জানিয়েছেন তিনি। মালয়েশীয় ওই নারীর নাম উক কুন্দর। বর্তমান স্বামী মুহাম্মদের (৩৭) সঙ্গে তাঁর বয়সের ব্যবধান ৭০ বছর।
আবার বিয়ে করার পরিকল্পনার কারণ জানাতে গিয়ে স্বামীকে হারানোর ভয়ের কথা বললেন উক। স্থানীয় পত্রিকা স্টারকে তাঁর ভয়ের কথা জানাতে গিয়ে উক বলেন, মাদকসেবী বর্তমান স্বামী মুহাম্মদ কম বয়সী নারীর সঙ্গে থাকতে চান। আর এ কারণেই তাঁর এ ভয়। বর্তমানে কুয়ালালামপুরের নিরাময় কেন্দ্রে চিকিত্সাধীন মুহাম্মদ সুস্থ হয়ে ওঠার পর তাঁকে চিরজীবনের জন্য ছেড়ে যাবেন উক। চার বছর আগে মুহাম্মদকে বিয়ে করে পত্রিকার পাতার শিরোনাম হয়েছিলেন উক কুন্দর।
উক বলেন, ‘আমি বুঝতে পারছি আমার বয়স হয়েছে। এখন আর আমি তরুণী নই যে, একজন পুরুষকে আকর্ষণ করতে পারব। আমার আবার বিয়ে করতে চাওয়ার কারণ একাকিত্ব ও নিরাপত্তাহীনতা দূর করা। আর কোনো কারণ নেই।’ তিনি জানালেন, আগামী সপ্তাহে ঈদ। এ সময় স্বামী পাশে না থাকায় একাকিত্ব বোধ করছেন তিনি। এর আগে উক কুন্দরকে বিয়ে করার পর মুহাম্মদ বলেছিলেন, স্রষ্টার ইচ্ছায় তাঁরা পরস্পরের প্রেমে পড়েন। মুহাম্মদ উকের বাড়িতে ভাড়া থাকতেন।

No comments

Powered by Blogger.