৪টি হ্যান্ডসেটসহ নতুন প্যাকেজ ছেড়েছে ওয়ারিদ

গ্রাহকদের ভিন্ন ভিন্ন চাহিদার কথা বিবেচনায় রেখে ওয়ারিদ গতকাল সোমবার থেকে নকিয়া, স্যামসাং এবং এইচটিসি ব্র্যান্ডের আকর্ষণীয় হ্যান্ডসেটসহ চারটি নতুন বান্ডেল প্যাকেজ চালু করেছে।
নতুন এই অফারে গ্রাহকেরা এক হাজার ৭৯৯ টাকায় সংযোগসহ নকিয়া ১২০৮ হ্যান্ডসেট, এক হাজার ৮৯৯ টাকায় স্যামসাং সি১৪০ হ্যান্ডসেট, দুই হাজার ৯৯ টাকায় স্যামসাং সি১৬০ হ্যান্ডসেট এবং ২৯ হাজার ৯৯৯ টাকায় এইচটিসির হ্যান্ডসেট ও সংযোগ ক্রয় করতে পারবেন।
এইচটিসি টাচ ক্রুইজ প্যাকেজ ছাড়া বাকি তিনটিই প্রিপেইড প্যাকেজ এবং প্যাকেজগুলোতে যথাক্রমে ২৯৯ টাকা, ৩৯৯ টাকা এবং ৪৯৯ টাকার টকটাইম থাকবে, যার মেয়াদ হবে যথাক্রমে তিন মাস, নয় মাস এবং ১২ মাস। এই প্রিলোডেড টকটাইম যেকোনো অপারেটরে ভয়েস কল ও নন-ভয়েস কার্যক্রমে ব্যবহার করা যাবে।
গ্রাহকেরা যদি এইচটিসি টাচ ক্রুইজ সেটের সঙ্গে প্রিপেইড সংযোগ নিতে চান সে ক্ষেত্রে তাঁদের ৫০০ টাকা রিচার্জ করতে হবে। আর পোস্টপেইড সংযোগ নিলে কোনো রিচার্জ করতে হবে না।
দেশজুড়ে ওয়ারিদের গ্রাহকসেবা কেন্দ্রগুলোয় সব হ্যান্ডসেটের প্যাকেজ এবং ফ্রাঞ্চাইজগুলোতে স্যামসাং সি১৪০ হ্যান্ডসেট ও স্যামসাং সি১৬০ হ্যান্ডসেটের প্যাকেজ পাওয়া যাবে।
আবুধাবি গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান ওয়ারিদ ২০০৭ সালের ১০ মে এ দেশে বাণিজ্যিক যাত্রা শুরু করেছে। ওয়ারিদকে এ দেশে একটি গ্রাহককেন্দ্রিক টেলিফোন কোম্পানিতে পরিণত করার উদ্দেশে নতুন লোগো এবং নতুন ব্র্যান্ড প্রতিশ্রুতি নিয়ে কোম্পানিটি গত ৫ আগস্ট পুনর্যাত্রা শুরু করেছে।

No comments

Powered by Blogger.