৮২ বছরের বিলিয়নিয়ারের ঘরে ২৫ বছরের স্ত্রী

একে একে চারটি বিয়ে করেছেন অস্ট্রেলিয়ার বিলিয়নিয়ার রিচার্ড লুগনার (৮২)। কিন্তু সেখানেই থেমে থাকেন নি তিনি। নতুন করে প্রেমে পড়েছেন জার্মানির এক টেলিভিশন উপস্থাপিকা ও প্লেবয় ম্যাগাজিনের সাবেক মডেল ক্যাথি শমিটজের। সাত মাস চুটিয়ে প্রেম করে অবশেষে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। ফলে এ নিয়ে ৫ নম্বর স্ত্রীকে ঘরে তুলেছেন রিচার্ড। তবে তিনি বা তাদের বিয়ের প্রসঙ্গ মিডিয়ায় উঠে এসেছে অন্য কারণে। তাহলো- রিচার্ড লুগনারের বয়স ৮২ বছর। আর তার স্ত্রীর বয়স ২৫ বছর। অর্থাৎ তাদের বয়সের ব্যবধান ৫৭ বছর। এত বেশি বয়সের ব্যবধানের একজন পুরুষকে কেন ২৫ বছর বয়সী একজন টগবগে যুবতী বিয়ে করতে গেলেন! এ নিয়ে চলছে নানা রকম বিশ্লেষণ। রিচার্ড লুগনার অস্ট্রেলিয়ার সফল এক ব্যবসায়ী। তার অর্থের কোন অভাব নেই। চতুর্থ স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর তিনি প্রতিশ্রুতি দিয়েছিলেন আর কোনদিন বিয়ে করবেন না। কিন্তু নারীর প্রতি দুর্বলতা তার সেই প্রতিশ্রুতিতে ছেদ ঘটিয়েছে। তিনি বলেন, গত বছরের ফেব্রুয়ারিতে ক্যাথির সঙ্গে তার সাক্ষাৎ। তারপর থেকে ক্যাথিই তার মনকে পাল্টে দিয়েছেন। তারা চুটিয়ে ডেটিং করেছেন। একপর্যায়ে দু’জনের মধ্যে প্রচ- ভাব বিনিময় হয়। ফলে তারা গত আগস্টে বাকদান সম্পন্ন করেন। এর পরের মাসেই অর্থাৎ সেপ্টেম্বরে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। কিন্তু এ খবরটি এতদিন মিডিয়ার সামনে আসে নি। গতকালই বিলম্বে এ খবরটি প্রকাশ করেছে অনলাইন ডেইলি মেইল। এই পত্রিকাটির কাছে রিচার্ড লুগনার বলেছেন, আমি চারবার বিয়ে করেছি। সাত বছর আগে চতুর্থ স্ত্রীর সঙ্গে আমার বিচ্ছেদ হয়। তখন সিদ্ধান্ত নিয়েছিলাম আর কোনদিন বিয়ে করব না। এর পরই ক্যাথির সঙ্গে আমার পরিচয়। তারপর বিয়ে। রিচার্ড স্বীকার করেছেন, ক্যাথি তার মনকে পাল্টে দিয়েছে। তবে তার আশঙ্কা- ব্যক্তি রিচার্ডকে ক্যাথি যতটা ভালবাসে তার চেয়ে হয়তো তার ব্যাংক একাউন্টগুলোর দিকে নতুন এ স্ত্রীর নজর বেশি। সব সময় আমার মাঝে ভীতি কাজ করে। আমার মনে হয় নারীরা অত্যন্ত  বিপদজনক। তাদেরকে বিয়ে করা আরও বিপদজনক। রিচার্ডের এ বক্তব্যের সঙ্গে একমত নন ক্যাথি। তিনি স্বীকার করেন, টাকা পয়সার প্রতি তার কোন লোভ নেই। তবে তিনি বিলাসী জীবন ভালবাসেন। রিচার্ডের সঙ্গেই ক্যাথির মাখামাখি এমন নয়। তিনি নিজে স্বীকার করেছেন, আমি অনেক যুবকের সঙ্গে ডেটিং করেছি। তবে তারা বেশির ভাগই পছন্দ করে ফুটবল এবং বহু নারী। আমার রয়েছে ৬ বছর বয়সী একটি মেয়ে। তাকে দেখাশোনা করার জন্য একজন পুরুষ প্রয়োজন আমার জীবনে। তাই রিচার্ডের মাঝে আমি সেই পুরুষকে খুঁজে পেয়েছি।

No comments

Powered by Blogger.