ব্যথিত দৃশ্যের পরে বন্যা তুষ্টি ও নদী

প্রথমবারের মতো একসঙ্গে ক্যামেরার সামনে শট দিলেন বন্যা মির্জা, শামীমা তুষ্টি ও নাদিয়া নদী। ‘ব্যথিত দৃশ্যের পর’ শিরোনামের একটি টেলিফিল্মে সম্প্রতি অভিনয় করেছেন এ তিন তারকা। সাগর জাহানের রচনায় টেলিফিল্মটি পরিচালনা করেছেন হিরণ জামান। এর আগে বন্যা মির্জা ও শামীমা তুষ্টি একসঙ্গে অনেক নাটকে কাজ করলেও তাদের সঙ্গে নাদিয়ার কখনোই কাজ করা হয়ে উঠেনি। এতে অভিনয় করা প্রসঙ্গে বন্যা মির্জা বলেন, ‘টেলিফিল্মের স্ক্রিপটি খুব ভালো।
তুষ্টি অনেক মিষ্টি মেয়ে। তার সঙ্গে অনেক নাটকে কাজ করেছি। নাদিয়ার সঙ্গে প্রথম হলেও সেও বেশ ভালো অভিনয় করেছে।’ শামীমা তুষ্টি বলেন, ‘বন্যা আপু আমার বড় বোনেরই মতো। তার কাছে অভিনয়ের অনেক কিছুই শিখেছি আমি। তিনি আমার এমন প্রিয় একজন অভিনেত্রী যার ওপর আমি নির্ভর করতে স্বাচ্ছন্দ্যবোধ করি। টেলিফিল্মে আমি, বন্যা আপু ও নাদিয়া কাজটি বেশ উপভোগ করছি।’ নাদিয়া বলেন, ‘বন্যা আপু কিংবা তুষ্টি আপু, দুজনের সঙ্গেই কাজ করতে পারছি তা সত্যিই আমার অনেক ভালো লাগার।’ ভার্সেটাইল মিডিয়া প্রযোজিত ‘ব্যথিত দৃশের পর নাটকে দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন ও সাজু খাদেম। টেলিফিল্মটি শিগগিরই একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে বলে নির্মাতা জানান।

No comments

Powered by Blogger.