ভালোবাসা দিবসের গানে ইমরান-নওমী

ভালোবাসা দিবস উপলক্ষে এবারই প্রথম একসাথে একটি গানের মিউজিক ভিডিও তে কণ্ঠ দিলেন এ সময়ের তরুণ শিল্পী ইমরান ও নওমী।
গানটির শিরোনাম হলো ‘হৃদয়ের সীমানায়’ এবং গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন।
নওমীর এ গানটি  তার প্রথম একক অ্যালবাম ‘নওমী’তে রয়েছে।  বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে এ গানটির মিউজিক ভিডিও নির্মাণ করা হয়েছে। গানটির সুর ও সংগীত করেছেন ইমরান এবং ভিডিওটি নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী।

এ মিউজিক ভিডিওটির শুটিং করা হয়েছে রাজশাহীর বিভিন্ন লোকেশনে।

এ বিষয়ে ইমরান বলেন, নওমীর সাথে এটাই আমার প্রথম মিউজিক ভিডিও। আমি আশা করছি প্রচারের পর সবাই গানটি  উপভোগ করবেন।’

নওমী বলেছেন, ‌অ্যালবামটির এ গানটি আমার অনেক প্রিয়। আর ইমরান ভাইয়ের সাথে আমার কাজটি ভালো হয়েছে। মিউজিক ভিডিওটি নিয়ে আমি খুবই আশাবাদী।

উল্লেখ্য, গত বছর কুরবানির ঈদে সিডি চয়েসের ব্যানারে বাজারে আসে নওমীর এই প্রথম একক অ্যালবাম।

No comments

Powered by Blogger.