সোনামের প্রিয় বন্ধু ডায়মন্ড!

বলিউড তারকা সোনাম কাপুরের সবচেয়ে প্রিয় বন্ধু ডায়মন্ডের গহনা। অনেকটা অবাক হওয়ার মতো কথা, তাই না? কিন্তু এটাই সত্য।
জানা গেছে, বলিউডের এ তারকা বিভিন্ন জুয়েলারি কিনতে নিজের আয়ের বেশিরভাগ টাকা খরচ করেন।
উল্লেখ্য, ২৭ বছর বয়সী বর্তমানে সোনাম জেমস অ্যান্ড জুয়েলারি এক্সপোর্ট প্রমোশন কাউন্সিলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর।

এ প্রসঙ্গে সম্প্রতি সোনাম বলেছেন, ‘আমি সবসময় একটু আলাদা ধরনের জুয়েলারি পছন্দ করি। আমার আয়ের বড় একটা অংশ এই জুয়েলারির জন্য খরচ করি। আমি চিন্তা করি, এগুলো আমার সম্পদ। আমার বিভিন্ন ছবিতে নিত্য নতুন ডিজাইনের ডায়মন্ড জুয়েলারি ব্যবহার করি। আমি কখনো পুরনো জুয়েলারি কিনতে পছন্দ করি না।’

আগামী ৬ এপ্রিল জেমস জুয়েলারি ফেয়ার শুরু হবে। সেখানে শাড়ির সঙ্গে বিভিন্ন ডায়মন্ডের নেকলেস বেশে দেখা যাবে সোনামকে।

উল্লেখ্য, সোনাম কাপুরকে আগামী ১২ জুলাই ফারহান আখতারের বিপরীতে ‘ভাগ মিক্খা ভাগ’ ছবিতে দেখা যাবে। এছাড়া বর্তমানে সোনাম রানঝান্না, খুবসুরত ছবির কাজ নিয়ে ব্যস্ত আছেন।

সূত্র: এনডিটিভি

No comments

Powered by Blogger.