কথোপকথন- বিয়ের সময় তো চলে যায়নি

ফারাহ রুমা, আপনি আরটিভির ‘মাকড়সা’ নাটকে অভিনয় করছেন। হ্যাঁ, বিচ্ছিন্ন কিছু গল্প নিয়ে ধারাবাহিকটি। আমি আর জয় নতুন দম্পতি। আমাদের সমস্যা হলো, আমরা বারবার বাসা পরিবর্তন করি।
আর তা নিয়ে আমাদের মধ্যে খুনসুটি লেগেই থাকে। আপনার সঙ্গে এই নাটকের গল্পের কতটা মিল আছে? কোনো মিল নেই। আমার নিজের একটি ফ্ল্যাট আছে বসুন্ধরায়। ওটা ভাড়া দিয়ে রেখেছি। যানজটের কারণে ওখান থেকে সময়মতো শুটিংয়ে যাওয়া সম্ভব হয় না। তাই আমি বনানীতে একটি ফ্ল্যাট ভাড়া নিয়েছি। আগে থাকতাম মগবাজারে। আমার তো ইচ্ছা, এই ভাড়া বাসা থেকে এরপর নিজের ফ্ল্যাটে গিয়ে উঠব।
বাসায় কে কে আছেন?
আমি, আমার মা আর ছোট বোন। বাবা মারা গেছেন তিন বছর হলো।
আপনি বিয়ে করছেন না কেন?
করব, করব। বিয়ের সময় তো চলে যায়নি। যেহেতু বাবা নেই, সংসারের ব্যাপারটা তো আমাকেই দেখতে হয়।
কিন্তু বিয়ে করতে বাধা কোথায়?
আরেকটু গুছিয়ে নিই। তারপর ভাবব।
পছন্দের কেউ আছেন নাকি?
হ্যাঁ, আমার কাছের একজন মানুষ আছেন। তাঁকে আমি প্রচণ্ড ভালোবাসি। তিনি দেশের বাইরে থাকেন, ব্যবসায়ী। আমাদের যোগাযোগটা অনেক দিনের। জীবনের শেষ দিন পর্যন্ত তাঁকে নিয়ে থাকতে চাই। তবে কবে বিয়ে করব, সেই সিদ্ধান্ত এখনো নেওয়া হয়নি।
এখন আর কোনো নাটকে অভিনয় করছেন?
থার্ড জেনারেশন। বড়দের গল্প। চ্যানেল ২৪-এ প্রচারিত হবে। সময়টা বেছে নেওয়া হয়েছে বৃহস্পতি ও শুক্রবার রাত ১২টায়। দু-এক সপ্তাহের মধ্যেই নাটকটির প্রচার শুরু হবে।
বড়দের গল্প মানে?
না না, খারাপ কিছু ভাববেন না। সাধারণত নাটকে অনেক কিছু দেখানো হয় না। তেমনি কিছু থাকবে এই নাটকে।

No comments

Powered by Blogger.