দর্শক যতদিন চাইবেন ততদিনই অভিনয়: by শাহরুখ খান

দর্শকরা যতদিন চাইবেন ঠিক ততদিনই অভিনয়ে থাকবেন শাহরুখ খান। এখনো ভিন্ন ঘরানার চলচ্চিত্রে অভিনয় করার স্বপ্নে বিভোর বলিউডের এ অভিনেতা।
শাহরুখ খানের বয়স এখন ৪৭ চলছে, উঠতি নায়িকাদের বিপরীতে এখনো নায়কের চরিত্রে অভিনয় করে যাচ্ছেন তিনি। কবে অবসরে যাবেন? শাহরুখ খান জানিয়েছেন, আমি যা অর্জন করতে চেয়েছি, তা অর্জন করেছি। এখন যতদিন দর্শকরা পর্দায় আমাকে দেখতে চাইবেন, ততদিন পর্যন্ত অভিনয় করে যাব।’ খবর ইন্দো-এশিয়ান নিউজ সার্ভিসের। সম্প্রতি এক সংবাদ সম্মেলনে শাহরুখ খান জানিয়েছেন, ‘আমার মনে হয়, আমি সঠিক সময়টাতেই বলিউডের চলচ্চিত্রে এসেছিলাম। চলচ্চিত্রে এখন পরিবর্তন আসছে যার জন্য আমি রোমাঞ্চিত আর একই সঙ্গে গর্ব বোধ করি।
শাহরুখ বলেন, ‘আমি যখন চলচ্চিত্রে আসি তখন ছিল রোমান্টিক চলচ্চিত্রের যুগ। এখন সময় পাল্টেছে, পরিবর্তন এসেছে অনেক ক্ষেত্রেই। এখন মানুষ যতদিন আমাকে পর্দায় দেখতে চাইবেন ততদিনই কাজ করে যেতে চাই।
সংবাদ সম্মেলনে শাহরুখ খান আরও জানান, প্রতিটি মানুষের স্বপ্ন দেখা উচিত। তবে স্বপ্নের তোড়ে বাস্তবকে ভাসিয়ে দেওয়া যাবে না।
শাহরুখের ভাষ্য, প্রতিদিন নতুন করে স্বপ্ন জন্ম নেয়। আমি ভিন্ন ভিন্ন চলচ্চিত্র নিয়ে কাজ করার স্বপ্ন দেখি। আমার শিশুদের স্বাস্থ্য ভালো রাখার স্বপ্ন দেখি। কিন্তু স্বপ্ন দেখার সময় বাস্তবতাটাকে মনে রাখতে হবে।
নিজের প্রসঙ্গে শাহরুখের মন্তব্য, ‘আমি বর্তমানে এমন একটা অবস্থায় রয়েছি যেখানে যা খুশি তাই করা সম্ভব। কিন্তু আমি যখন চলচ্চিত্রে এসেছিলাম তখন গাড়ি-বাড়ির স্বপ্নটাই ছিল বড়।
সম্পূর্ণ নিজের চেষ্টা, প্রতিভা আর পরিশ্রমের মাধ্যমেই বলিউডে প্রথম সারির অভিনেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করেছেন শাহরুখ খান। ১৯৬৫ সালের ২ নভেম্বর নয়া দিল্লিতে জন্মগ্রহণ করেন তিনি।
শাহরুখ সম্পর্কিত ১০ তথ্য

No comments

Powered by Blogger.