খুনের বিচার দেখতে আদালতে কেটি হোমস!

বিচার চলছে আদালতে, দর্শকসারিতে হলিউডের অভিনেত্রী কেটি হোমস! চলচ্চিত্রের কোনো দৃশ্য নয়, বাস্তবেই এমনটি ঘটেছে। সম্প্রতি সবাইকে চমকে দিয়ে নিউ ইয়র্কের আদালতে হাজির হন কেটি হোমস।
পরে জানা যায়, এ মামলার সঙ্গে তাঁর কোনো সংশ্লিষ্টতা নেই, স্রেফ আগ্রহের বশেই খুনের মামলার বিচার দেখতে আদালতে গিয়েছিলেন তিনি। খবর সান অনলাইনের। অভিনেতা টম ক্রুজের সঙ্গে বিবাহ-বিচ্ছেদ সংক্রান্ত কাজে এর আগেও দু-একবার আদালতে যেতে হয়েছে কেটিকে। তবে কিন্তু এবারে তিনি গিয়েছিলেন, দুই মাস বয়সী একটি মেয়েকে খুনের অভিযোগে অভিযুক্ত লি হ্যানবিনের বিচার দেখতে। এ মামলার সঙ্গে অবশ্য কেটির এক বন্ধুর সংশ্লিষ্টতা রয়েছে। এ মামলার কৌঁসুলি তিনি।
দুই মাসের একটি শিশুর হত্যাকাণ্ডের এ বিষয়টি কেটির মনে যথেষ্টই সহানুভূতি জাগিয়েছে। তাই আদালতের দর্শকসারিতে বসে তিনি শুনছিলেন মামলার বিবরণ। গত বুধবার নিউ ইয়র্কের আদালতে হাজির হন।
টম ক্রুজের সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর থেকে একাই আছেন কেটি হোমস। সম্প্রতি টিকিট বিক্রি কমে যাওয়ার ব্রডওয়ের নাটক ‘ডেড অ্যাকাউন্টস’ বন্ধ হয়ে গেছে। এ নাটকে অভিনয় করছেন কেটি। নাটক বন্ধ হওয়ায় হাতে এখন অখণ্ড অবসর তাঁর। তাই সময় কাটানোর জন্য ঢুঁ মারছেন এখানে-সেখানে।
২০১২ সালে তারকা দম্পতি টম ক্রুজ আর কেটি হোমসের পাঁচ বছরের ভালোবাসার সংসারের সমাপ্তি ঘটে। ২০ আগস্ট নিউইয়র্কের আদালতে বিচারকের চূড়ান্ত রায়ে টম ক্রুজ-কেটি হোমস দম্পতির পাঁচ বছরের সংসারজীবনের ইতি টানার আবেদন আনুষ্ঠানিকভাবে কার্যকর হয়। এ দম্পতির একটি মেয়ে রয়েছে যার নাম সুরি। বর্তমানে কেটির সঙ্গেই রয়েছে সুরি।

No comments

Powered by Blogger.