আমি স্টাইলিশ, সেক্সি নইঃ সোনম

বলিউড ফ্যাশন ডিভা সোনম কাপুর সম্প্রতি তার নতুন ছবির সেটে বললেন, আমি স্টাইলিশ কিন্তু সেক্সি নই। আমি মনে করি আবেদনময়ী হওয়ার অনেক সময় পড়ে আছে। একজন মানুষের জন্য গুরুত্বপূর্ণ হল তার ব্যক্তিত্বের বিভিন্ন দিক ধীরে ধীরে উন্মুক্ত করা। নিজের অধিকারে থাকা সবগুলো কার্ড একসঙ্গে খোলা ঠিক না। কিছু কার্ড ঢেকে রাখা উচিত।

সোনম কাপুর নতুন ছবি রাঞ্জনাতে কাজ করছেন। আর এই ছবিতে সোনম কোনো মেকাপ ছাড়াই শুধু সুতি কাপড় পরিহীতা অবস্থায় অভিনয় করেছেন। সোনম বলেন, “আমি শুধু আমার ছবির ক্ষেত্রেই না ব্যক্তিজীবনেও ভীষণ স্টাইলিশ। রাঞ্জনা আমার তৃতীয় ছবি যেখানে আমি কোনোরকম মেকাপ ছাড়াই অভিনয় করেছি।”
‘আয়েশা’ ছবির পর ‘আই হেট লাভ স্টোরি’ এবং রাঞ্জনা সবগুলোই খুব সাধারণ কিন্তু প্রত্যেকটা আলাদা আলাদা। রাঞ্জনাতে সোনমের সঙ্গে অভিনয় করেছেন দক্ষিণী ছবির নায়ক কোলাবেরি খ্যাত ধানুশ। রাঞ্জনাতে সোনম দিল্লির মেয়ে চরিত্রে অভিনয় করেছেন। এছাড়া তার হাতে আছে রাকেশ ওমপ্রকাশ মেহরার ‘ভাগ মিকা ভাগ’। সূত্র: জিএন

No comments

Powered by Blogger.