ঈদ ফ্যা শ ন স ং বা দ

বালুচর সময়ের তালে বালুচর সেজেছে ঈদ উৎসবে। বালুচর মানে নতুনের সম্ভাবনা আর নতুনকে বরণ করে নেওয়ার সাহসিকতা। এবারের ঈদে বালুচর নিয়ে এসেছে আধুনিক ডিজাইন ও আরামদায়ক কাপড়ের নানা ধরনের নতুন পোশাক। মেয়েদের টপ্স ৫৫০-৮৫০ টাকা, শর্ট পাঞ্জাবি ৬৫০-১৬৫০ টাকা।


কুর্তা পাওয়া যাবে ৮৫০-১২৫০ আরও পাওয়া যাবে বাচ্চাদের বাহারি রঙের টপ্স। বালুচরের সঞ্চালক শাহীন চৌধুরী বলেন, ‘পোশাক হচ্ছে নিজেকে তুলে ধরার ও রুচিবোধে অন্যতম স্থান। আমরা এ বছর সেমি শর্ট পেটার্ন নিয়ে কাজ করেছি। কাটিং ও স্টিচের কাজ বেশি করেছি তারুণ্যের কথা মাথায় নিয়ে। বালুচরে আরও পাওয়া যায় টি-শার্ট, শর্ট শার্ট, শর্ট পাঞ্জাবি ও টপ্স। এসব পোশাক পেতে খোঁজ করুন বালুচরের শোরুমে। শোরুম : ৮১, আজিজ সুপার মার্কেট (৩য় তলা), শাহবাগ, ঢাকা। মোবাইল : ০১৭১৬৫৫৬২৭১।

আকাক্সক্ষা’স গ্লামার ওয়ার্ল্ড
পবিত্র মাহে রমজান ও ঈদকে সামনে রেখে রামপুরা অবস্থিত আকাক্সক্ষা’স গ্লামার ওয়ার্ল্ড তার গ্রাহকদের জন্য নিয়ে এলো এক বিশেষ প্যাকেজ অফার। মাত্র ১২শ’ টাকায় পাচ্ছে একটি প্যাকেজ যাতে রয়েছে বায়োটিক ফ্রুট ফ্রেসিয়াল, স্পেসাল মেনিকিউর-পেডিকিউর আর ফেস অনুযায়ী লেটেস্ট হেয়ার কাট। এছাড়াও ফ্রি থাকছে আকাক্সক্ষা’স-এর ব্যবস্থাপনা পরিচালক হেয়ার স্পেশালিস্ট জুলিয়া আজাদের কাছ থেকে রূপ ও চুল বিষয়ক নানান পরামর্শ নেবার সুযোগ। এ অফার চলবে চাঁদ রাত পর্যন্ত। উল্লেখ্য নারীদের প্রিয় আকাক্সক্ষা’স গ্লামার ওয়ার্ল্ডে ত্বকের চিকিৎসা ও ব্রণের বিশেষ এ্যারোমা থেরাপি ট্রিটমেন্ট দেওয়া হয়। এছাড়াও বৌ সাজসহ যে কোন ধরনের সাজ দেয়া হয় এখানে। যোগাযোগ : প্রধান কার্যালয়Ñ ৩৭৫ ডিআইটি রোড, পূর্ব রামপুরা (টিভি সেন্টারে দক্ষিণ পাশে), এবং ২৫৫ ডিআইটি রোড, পশ্চিম রামপুরা (রামপুরা বাজারের পাশে), ঢাকা, ফোন : ০১৯৩৭ ৫১৩০০৬।

ডিজাইন মেলা
এবার ঈদে ডিজাইন মেলার আউটলেটে এসেছে বাহারি রঙ, বর্ণিল এবং আধুনিক ডিজাইনের দেশীয় ফেব্রিক্সে তৈরি চমৎকার পাঞ্জাবি, শর্ট পাঞ্জাবি, ফতুয়া, শার্ট এবং শিশুদের পাঞ্জাবি, পাজামা ও ফতুয়া।
দাম ৫০০ থেকে ২৫০০ টাকা।
যোগাযোগ : সমবায় মার্কেট (৩য় তলা), চাষাঢ়া, নারায়ণগঞ্জ। ফোন : ০২-৭৬৪৩৩৩৪।

কাভা কাভা সুজ
এই ঈদে কাভাকাভা সুজ এনেছে মাছাককালি বাংলা নামের একটি সু। এটি তৈরি করা হয়েছে দেশী পশুর চামরা, পাথর, চুমকি ও দেশী সিল্ক কাপড় দিয়ে। প্রতিটি সু এক ও দেড় ইঞ্চি উঁচু। পাওয়া যাচ্ছে নানান রঙের ও সাইজের। নতুন ডিজাইনের এ জুতোগুলো ইতোমধ্যেই তরুণীদের মধ্যে ব্যাপক আলোড়ন তৈরি করেছে। দাম সাড়ে ৮শ’ টাকা। মেয়েদের প্রিয় সু-প্রস্তুতকারক প্রতিষ্ঠান কাভা কাভা ঈদ উপলক্ষে অসংখ্য নতুন ডিজাইনের জুতো এনেছে। দেশীয় পশুর চামড়া দিয়ে তৈরি টেকসই প্রতিটি জুতাই পাইকারি ও খুচরা বিক্রি করা হচ্ছে কাভা কাভার প্রতিটি শোরুমে। কাভা কাভার জুতা পাওয়া যাচ্ছে ব্লক ১১/এ, রোড : ৪, হাউস ২৪ মিরপুর-১১, মুক্ত বাংলা শপিং কমপ্লেক্স (২য় তলা), সানরাইজ প্লাজা (২য় তলা) মিরপুর রোড, বিশাল সেন্টার (গ্রাউন্ড ফ্লোর), উত্তরা টাওয়ার (২য় তলা) সেক্টর-৩, হ্যাপি আর্কেড (২য় তলা) ধানম-ি, রোড-৩, হোসাফ টাওয়ার (২য় তলা) মালিবাগ মোড় এবং ইস্টার্ন প্লাস (২য় তলা) শান্তিনগর। হটলাইন : ০১১৯০৮৪৩৯২৩।

হারবাল সলিউশন্স
ঈদ উপলক্ষে ‘হারবাল সলিউশন্স ডে স্পা এ্যান্ড বিউটি স্টুডিও’ নিয়ে এসেছে আকর্ষণীয় সব প্যাকেজ। ঢাকার বারিধারার পার্ক রোডে অবস্থিত এই বিউটি স্টুডিওতে যে কোন প্যাকেজ বা সেবায় পাওয়া যাবে ৩০০ থেকে ৪০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট। মেকআপ, শাড়ি, চুল সেটিং প্রভৃতি প্যাকেজে থাকছে মেহেদি পরানো ফ্রি। বডি ম্যাসাজ বা বডি স্ক্র্যাবের সঙ্গে থাকছে বডি প্যাক ফ্রি। কুইক ফেসিয়াল, মেনিকিওর, পেডিকিওর, সান বার্ন থেরাপি ও ভিটামিন হেয়ার স্পাসহ আরও নানাবিধ সেবায় পাবেন আকর্ষণীয় ডিসকাউন্ট। এ ছাড়া ঈদের সাজে থাকছে আরও অনেক অফার। হেয়ার সেটিং, নেইল ডেকোরেশন ও লাইট মেকআপ উইথ মাশকরা এ্যান্ড সাজে রয়েছে ১৫% ডিসকাউন্ট অফার। যোগাযোগ :হারবাল সলিউশন্স ডে স্পা এ্যান্ড বিউটি স্টুডিও, ২২-কে পার্ক রোড, বারিধারা, ঢাকা। ফোন : ০১৭৩৬-০৪০৪৬২, ৯৮৫৭০৫০।

নোঙর
ঈদে ফ্যাশন হাউস ‘নোঙর’ এনেছে মেয়েদের এক্সক্লুসিভ সব ডিজাইনের পোশাক। মেয়েদের টপস, ফতুয়া, টি-শার্টসহ বেশ কিছু ডিজাইনের পোশাক নিয়ে এসেছে তারা। শুধু মেয়েদের পোশাকই নয়, ছেলেদের জন্যও রয়েছে বেশ কিছু ডিজাইন। ছেলেদের শট পাঞ্জাবি, ফতুঞ্জি, ফতুয়া, টি-শার্টসহ শার্টও রয়েছে তাদের শোরুমে। তাই নতুন নতুন ডিজাইনের এই পোশাকগুলো ক্রয় করতে খিলগাঁও তালতলা সিটি সুপার মার্কেটে ‘নোঙর’-এর এই হাউসটিতে ক্রেতাদের ভিড় লক্ষ্য করা যাচ্ছে প্রতিদিনই।

প্রাচীন
ঈদে বাহারি ডিজাইনের পোশাক এনেছে ফ্যাশন হাউস প্রাচীন। মেয়েদের শাড়ি, টপস, ফতুয়া, টি-শার্ট, শার্টসহ বেশ কিছু ডিজাইনের পোশাক নিয়ে এসেছে তারা। ছেলেদের শর্ট পাঞ্জাবি, ফতুঞ্জি, ফতুয়া, টি-শার্টসহ শার্টও রয়েছে তাদের শোরুমে। তাই নতুন নতুন ডিজাইনের এই পোশাকগুলো ক্রয় করতে খিলগাঁও তালতলা সিটি সুপার মার্কেটে ‘প্রাচীন’-এর এই হাউসটিতে ক্রেতাদের ভাল সাড়া রয়েছে।

রণজিতের তাঁতের শাড়ি
টাঙ্গাইলের তরুণ ডিজাইনার রণজিৎ কুমার সরকার ঈদের জন্য তৈরি করেছে নানা ধরনের আকর্ষণীয় ডিজাইনের শাড়ি। প্রতিটি শাড়িতে করা হয়েছে ছয়টি উজ্জ্বল রঙের আধুনিক ধারার মোটিফ। ঈদ যেহেতু শরতে তাই সেই কথা ভেবে করা হয়েছে শাড়ির ডিজাইন। ঢাকার মমতাজ প্লাজার ঊষার শোরুমে পাওয়া যাবে রণজিতের শাড়ি আর পাইকারি বিক্রয় কেন্দ্র : সরকার এ্যান্ড কোং, চ-ি, পাথরাইল, টাঙ্গাইল। ফোন : ০১৭৩০৯৩০৪১৪

No comments

Powered by Blogger.