এ ক্স ক্লু সি ভ-প্রেমিকের মায়ের তাড়া!!!

০০৬ বিশ্বকাপের সময় আর্জেন্টাইন সুপার মডেল ম্যাকানেরা লেমসের সঙ্গে নিজ শহর রোজারিওতে প্রেম-রোমান্সের খেলা ভালোই জমিয়ে ছিলেন লিওনেল মেসি। তবে ওই বিশ্বকাপের কিছুদিন পরই লেমসের সঙ্গে প্রেম ভেঙে যায় বিশ্বসেরা ফুটবলারের। কিন্তু মেসির সঙ্গে প্রেম ভাঙলেও এখনও লেমসের পিছু ছাড়েননি মেসির মা। ক'দিন আগেও নাকি একটি ইলেকট্রনিকসের দোকানে গরম তাওয়া হাতে আর্জেন্টাইন সুন্দরীকে তাড়া করেছিলেন মেসির


মা। সে ভয়ানক অভিজ্ঞতা গোলডটকমের সঙ্গে বেশ রসিয়ে বর্ণনাও করেছেন লেমস।সুন্দরী এ মডেল ঘটনার বর্ণনা দিতে গিয়ে বলেন, 'তিনি আমাকে অনুসরণ করছিলেন এবং একের পর এক ছবি তুলছিলেন। আমি পেছন ফিরে যখন তাকে জিজ্ঞেস করি সবকিছু কেমন চলছে তখন তিনি থামেন। তবে এরপর তিনি আমাকে অপমান করতে শুরু করেন। আমি দেখি ওই স্টোরের ইলেকট্রনিকস সেকশন থেকে একটি গরম তাওয়া হাতে নিয়ে তিনি কী জানি একটা করার চেষ্টা করছেন। হঠাৎ দেখি এক হাতে তাওয়া এবং অন্য হাতে টেলিফোন নিয়ে তিনি আমার দিকে তেড়ে আসছেন। আত্মরক্ষার জন্য ছুট দেওয়া ছাড়া আমার সামনে আর কোনো পথ ছিল না।'
ওই মডেল ঘটনাটি নিয়ে আরও বলেন, 'তার ছেলের সঙ্গে যদি আমি শুয়েও থাকতাম, এর পরও ওই ঘটনা আমি বাইরে প্রকাশ করতাম না। তখন আমার বয়স ছিল ১৪ এবং মেসির ১৮। আমি কোনোদিনই আমাদের সম্পর্ক নিয়ে কাউকে কিছু বলিনি। কিন্তু তিনি আমার সঙ্গে এমন একটা ব্যবহার করলেন! যেন আমি তার ছেলের পাঁজর জড়িয়ে ধরে বসে থাকি!' অবশ্য এভাবে তাড়া করার কারণটাও বের করেছেন লেমস, 'আমার মনে হয় তিনি ভেবেছিলেন তার ছেলের সঙ্গে সম্পর্কের কথা আমি কোনো ম্যাগাজিনকে বলে দেব। কিন্তু আমি এমন কাজ করিনি এবং করবও না।' এদিকে আর্জেন্টাইন একটি ম্যাগাজিনে খবর বেরিয়েছিল, ১৮ বছরের মেসির সঙ্গে তার শহরের একটি মেয়েকে ডেটিং করতে দেখেছিলেন মেসির মা। এর বছরখানেক পর মেয়েটির দেখা পান মেসির মা। তখন তাকে গরম তাওয়া হাতে তাড়া করেছিলেন।

No comments

Powered by Blogger.