চট্টগ্রাম ও নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৫

ট্টগ্রামের সীতাকুণ্ডে ও নরসিংদীর শিবপুরে আজ শনিবার সকালে সড়ক দুর্ঘটনায় এক স্কুলছাত্রসহ পাঁচজন নিহত হয়েছে। সীতাকুণ্ডে নিহতেরা হলেন কুমিরার সুলতানা মন্দির এলাকার বাসিন্দা মমিতা মজুমদার (৪৫), উত্তম বিশ্বাস (৩০) ও সমিতা দেব (৩২)। নরসিংদীতে নিহত দুজন হলো সদর উপজেলার পশ্চিম ভেলানগর এলাকার হাশেম আলীর ছেলে জয়নাল আহমেদ (১৫) ও একই এলাকার হানিফ মিয়ার ছেলে সোহরাব হোসেন (১৮)। জয়নাল শিবপুর উপজেলার


মৌলভি তোফাজ্জল হোসেন উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র ছিল। চট্টগ্রাম থেকে প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক পুলিশ ও স্থানীয় সূত্রের বরাত দিয়ে জানান, আজ সকাল পৌনে ছয়টার দিকে চট্টগ্রামগামী একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যাওয়ার আগে কয়েকজন পথচারীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মমতা, উত্তম ও সমিতা নিহত হন। তাঁরা বারো আউলিয়া এলাকার একটি টেক্সটাইল মিলের শ্রমিক ছিলেন। বাসের জন্য অপেক্ষা করছিলেন তাঁরা ।
এ ঘটনায় পথচারী ও বাসটির যাত্রীসহ আহত ২৩ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
কুমিরা হাইওয়ে পুলিশের সার্জেন্ট আরিফুর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন।
নরসিংদী প্রতিনিধি পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, শিবপুর উপজেলা আমতলা এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে সকাল সাড়ে নয়টার দিকে একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে জয়নাল ও সোহরাব নিহত হয়। গুরুতর আহত অবস্থায় রবিন মিয়া (১৮) নামের তরুণকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাঁরা তিনজনই মোটরসাইকেলে আরোহী ছিলেন।
নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদ মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

No comments

Powered by Blogger.