সিটিসেল উদযাপন করছে বিশেষ গ্রাহক সপ্তাহ

সিটিসেল উদযাপন করছে বিশেষ গ্রাহক সপ্তাহ। ৯ থেকে ১৫ অক্টোবর পর্যন্ত চলবে গ্রাহক সপ্তাহ। এ সময় দেশজুড়ে সিটিসেলের সব কাস্টমার কেয়ার সেন্টার এবং কাস্টমার কেয়ার পয়েন্টে গ্রাহকরা পাবেন আকর্ষণীয় সব ফ্রি সেবা। এর মধ্যে রয়েছে রিম পরিবর্তন, সাভিস চার্জ ছাড়াই সিডিএমএ হ্যান্ডসেট মেরামত, ফ্রি সংযোগ মালিকানা পরিবর্তন, ফ্রি ১ মাসের পোস্টপেইড আইটেমাইজড বিল, বন্ধ থাকা পোস্টপেইড সংযোগ চালু করলেই ১ মাসের লাইন রেন্ট ফ্রি, হ্যান্ডসেটের সর্বমোট দামের ৩০ শতাংশ দিয়েই গ্রাহকরা পেতে পারেন নতুন একটি হ্যান্ডসেট।


এক্ষেত্রে বাকি ৭০ শতাংশ মূল্যমানের সমান রিচার্জ করতে হবে, পোস্টপেইড থেকে প্রিপেইড মাইগ্রেশন ফ্রি এবং পুরনো হ্যান্ডসেটের বদলে ডিসকাউন্টে নতুন হ্যান্ডস্টে।
ঢাকা, চট্টগ্রাম, সিলেট, রাজশাহী ও খুলনায় অবস্থিত সিটিসেল কাস্টমার কেয়ার সেন্টারে এবং বরিশালে সিটিসেল কাস্টমার কেয়ার পয়েন্টে ৯ অক্টোবর গ্রাহক সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠান করা হয়। ঢাকার মহাখালীতে সিটিসেল কাস্টমার কেয়ার সেন্টারে গ্রাহক সপ্তাহ উদ্বোধন করেন সিটিসেলের সিইও মেহবুব চৌধুরী। এদিন সিটিসেলের সব কাস্টমার কেয়ার সেন্টারে বিশেষ প্রায়রিটি বুথও উদ্বোধন করা হয়। বিজ্ঞপ্তি

No comments

Powered by Blogger.