ডিবি পুলিশ পরিচয়ে ২০ লাখ টাকা ছিনতাই

রাজধানীতে ডিবি পুলিশ পরিচয় দিয়ে গতকাল সোমবার দুপুরে ইস্কাটনের হলি ফ্যামিলি হাসপাতালের সামনে থেকে ২০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। হজ ফ্লাইটের টিকিটের টাকা জমা দিতে যাওয়ার সময় ট্রাভেল এজেন্সির দুই কর্মচারী মাইনুদ্দিন শিপু (৩২) ও এস ডি রুবেল (৩০) নামে দুজনকে চোখ-মুখ বেঁধে ছিনতাইকারীরা এই ঘটনা ঘটায়।
ট্রাভেল এজেন্সির মালিক আকমল হোসেন কালের কণ্ঠকে জানান, পুরানা পল্টনে অবস্থিত অঞ্জন এয়ার ট্রাভেলসের হজযাত্রীদের টিকিট বুকিং দেওয়ার জন্য শিপু ও রুবেল গতকাল দুপুর ১টার দিকে মতিঝিলের স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক থেকে ২০ লাখ টাকা তোলেন।


পরে গুলশানে টার্কিস এয়ারে টাকা জমা দেওয়ার জন্য সিএনজি অটোরিকশা করে দুজন রওনা হন। হলি ফ্যামিলি হাসপাতালের সামনে এলে একটি সাদা মাইক্রোবাস তাঁদের সিএনজি অটোরিকশার গতি রোধ করে।
তাঁদের কাছে ডিবি পুলিশ পরিচয় দিয়ে অবৈধ মাল ও জাল টাকা আছে বলে তল্লাশির নামে মাইক্রোবাসে তুলে নিয়ে চোখ-মুখ বেঁধে ফেলে। পরে তাঁদের শেরেবাংলা নগরে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের সামনে বালুর মাঠে ফেলে চলে যায়। শিপু ও রুবেল বিষয়টি আকমল হোসেনকে জানালে তাঁদের দুজনকে উদ্ধার করে নিয়ে আসেন তিনি।
রমনা থানার পুলিশ জানায়, আসামিদের ধরতে পুলিশ মাঠে নেমেছে। রাত সাড়ে ৮টায় এই প্রতিবেদন লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছে বলে পুলিশ জানায়।

No comments

Powered by Blogger.