সুপারস্টার গ্রুপের বিক্রয় সম্মেলন অনুষ্ঠিত

রাজধানীর ইস্কাটনের বিআইএএম মিলনায়তনে সুপারস্টার গ্রুপের বার্ষিক বিক্রয় সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার অনুষ্ঠিত সম্মেলনে দেশের বিভিন্ন জেলার অর্ধসহস্রাধিক বিক্রয় প্রতিনিধি বা ডিলার অংশ নেন। এতে সভাপতিত্ব করেন কম্পানির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইব্রাহীম। প্রধান অতিথি ছিলেন ইসলামী ব্যাংকের এঙ্িিকউটিভ ভাইস প্রেসিডেন্ট ড. মোহাম্মদ নুরুল ইসলাম। সম্মেলনে উপস্থিত ছিলেন কম্পানির চেয়ারম্যান জয়নাল আবেদিন, পরিচালনা পরিষদের সদস্য মহিউদ্দিন, মো. জালাল, হারুন আর রশিদ, কম্পানির জেনারেল মানেজার আশরাফুল হক প্রমুখ।


সম্মেলনে সুপারস্টার গ্রুপের চেয়ারম্যান জানান, ২০ বছর ধরে প্রতিষ্ঠানটি আস্থার সঙ্গে দেশে বৈদ্যুতিক পণ্য বাজারজাত করছে। বিদ্যুৎ সাশ্রয়ে সুপারস্টার এনার্জি সেভিং ল্যাম্প ইতিমধ্যে দেশব্যাপী ব্যাপক সাড়া জাগিয়েছে।
দেশেই বিদ্যুৎসাশ্রয়ী পণ্য উৎপাদনে সরকারি পর্যায় থেকে সহায়তার বিষয়ে গুরুত্বারোপ করে ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইব্রাহীম বলেন, 'আমাদের দক্ষ জনবলের অভাব নেই। অবকাঠামোগত সুযোগ নিশ্চিত হলে এবং ব্যাংকগুলো এগিয়ে এলে বৈদ্যুতিক পণ্য উৎপাদন, বিশেষ করে বিদ্যুৎসাশ্রয়ী লাইট-ফ্যান উৎপাদন এখানেই সম্ভব। এতে রপ্তানি আয় যেমন বাড়বে, তেমনি সাশ্রয় হবে কোটি কোটি টাকার বৈদেশিক মুদ্রা।
সুপারস্টার গ্রুপের পক্ষ থেকে সম্মেলনে সফল ডিলারদের পুরস্কৃত করা হয়। পরে র‌্যাফল ড্র ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

No comments

Powered by Blogger.