ট্রেড সার্ভার থেকে

মার্কেন্টাইল ব্যাংক : ব্যাংকের পূর্ব ঘোষণা অনুযায়ী বাংলাদেশ ব্যাংকের এমবিএল সাবঅরডিনেটেড বন্ডের কুপনের হার ১২ শতাংশ থেকে ১২.৫০ শতাংশে উন্নীত করার সিদ্ধান্তে অনুমোদন দিয়েছে। বন্ডের অন্য শর্তাবলি এবং বিষয় অপরিবর্তিত আছে। এ ছাড়া এসইসি সংশ্লিষ্ট বন্ড ইস্যু করার সময় আরো তিন মাস বৃদ্ধি করেছে, অর্থাৎ ৩১ ডিসেম্বর '১১ পর্যন্ত বৃদ্ধি করেছে।প্রভাতী ইনস্যুরেন্স : কম্পানির ইজিএম ১ ডিসেম্বর '১১ সকাল ১০টায় বাংলাদেশ কো-অপারেটিভ বুক সোসাইটি লি., ১২৫ মতিঝিল বা/এ (চতুর্থ তলা)-এ অনুষ্ঠিত হবে।


এই ইজিএমে শেয়ারের অভিহিত মূল্য ১০০ থেকে ১০ টাকায় এবং মার্কেট লট ৫০ থেকে ২৫০ শেয়ারে পরিবর্তন করার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। ইজিএমের রেকর্ড ডে ১৯ অক্টোবর '১১।
ইন্টারন্যাশনাল লিজিং অ্যান্ড ফাইন্যান্স : এসইসির সিদ্ধান্ত অনুযায়ী কম্পানির শেয়ারের অভিহিত মূল্য ১০০ থেকে ১০ টাকায় এবং মার্কেট লট ৫০ থেকে ১০০ শেয়ারে পরিবর্তনের সিদ্ধান্ত নিয়েছে পরিচালনা পর্ষদ। এ-সংক্রান্ত সিদ্ধান্ত নেওয়ার জন্য কম্পানির ইজিএম অনুষ্ঠিত হবে ২০ নভেম্বর '১১ সকাল ১১টায় এবং ইজিএমের ভেন্যু স্পেকট্রা কনভেনশন সেন্টার লি., বাড়ি#১৯, রোড#৭, গুলশান-১, ঢাকা। ইজিএমের রেকর্ড ডে : ২০ অক্টোবর '১১।

No comments

Powered by Blogger.