বাগেরহাট চেম্বার নির্বাচনে প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

বাগেরহাট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের নির্বাচনে শাহাজহান মিনা সভাপতি, সরদার ওমর ফারুক সিনিয়র সহসভাপতি ও সহসভাপতি পদে এম এস নাসির খান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। সোমবার চেম্বারের নির্বাচনের মনোনয়নপত্র প্রত্যাহার ও চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশের দিনে সভাপতি, সিনিয়র সহসভাপতি ও সহসভাপতি পদে মাত্র একজন করে প্রার্থী থাকায় নির্বাচন কমিশনার তাঁদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন।


চেম্বারের ১৫ সদস্যের নির্বাহী পরিষদের নির্বাচিত অপর পরিচালকরা হলেন গোলাম কিবরিয়া লাবলু, এমডি মোজাফফর হোসেন, আশীষ কুমার তালুকদার, জাহিদুর রহমান মিঠু, মো. মনিরুজ্জামান, মোল্লা এনায়েত হোসেন, এস এম আবদুল হাই, মধুসূদন ধাম, সরদার সেলিম আহম্মেদ, শংকর কুমার সেন, মো. আ. সোবহান, আবুল কালাম মিনা।
চেম্বার নির্বাচনের কমিশনার মো. কাজী টিপু সুলতান জানান, রবিবার বাগেরহাট চেম্বারের নির্বাচনের মনোনয়নপত্র দাখিল ও সোমবার মনোনয়নপত্র প্রত্যাহারসহ চূড়ান্ত প্রার্থী তালিকা ঘোষণার দিন ধার্য ছিল। সোমবার প্রতিটি পদে মাত্র একটি করে মনোনয়নপত্র থাকায় নির্বাচন কমিশন তাঁদের বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত ঘোষণা করে।

No comments

Powered by Blogger.