বগুড়ায় বিএনপির কাউন্সিলর প্রার্থী হিমু শ্যোন অ্যারেষ্ট, ভোট ডাকাতির জন্যই গ্রেফতার : স্ত্রীর অভিযোগ

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল বগুড়া জেলা শাখার সভাপতি ও বগুড়া পৌরসভার ১ নং ওয়ার্ডের বিএনপি-সমর্থিত কাউন্সিলর প্রার্থী এবং বর্তমান কাউন্সিলর শাহ মোঃ মেহেদী হাসান হিমুকে (৪০) কারাফটকে শ্যোন অ্যারেষ্ট দেখিয়েছে পুলিশ। নির্বাচনের আগের দিন সরকারের এমন আচরণের তীব্র নিন্দা জানিয়ে তার মুক্তি দাবি করেছে বিএনপি ও তার পরিবার।
মঙ্গলবার বিকেলে হিমুর সহধর্মীনি জিনাত পারভীন স্নিগ্ধা বগুড়া প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে বলেন, হিমু রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়ে বার বার শোন অ্যারেষ্ট হচ্ছেন। তিনি তিনবার জামিন লাভ করলেও কারাগারের গেটে রাজনৈতিক মামলায় গ্রেফতার করা হয়। সর্বশেষ তিনি সোমবার কোর্টে জামিন লাভ করেন । জামিনের আদেশ কারাগারে পৌছার আগেই তাকে শ্যোন অ্যারেষ্ট দেখানো হয়। এ জন্য তিনি প্রতিদ্বন্দি আ’লীগ প্রার্থী টিপু সুলতানকে (উটপাখি) দায়ী করেন।
তিনি আরো অভিযোগ করেন, আটাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে আ’লীগ প্রার্থী ভোট কেটে নেয়ার হুমকি দিয়েছেন। সুষ্ঠু নির্বাচনের জন্য তিনি রিটার্নিং অফিসার ও আইন শৃংখলাবাহিনীর দৃষ্টি কামনা করেন। সংবাদ সম্মেলনে হিমুর ছেলে মুনতাসির হাসান কাভি , মেয়ে মেহজাবিন হাসান বৈশাখী, স্ব্চ্ছোসেবক দল নেতা খান জাহাঙ্গীর, রাব্বি রাশেদ রিজভী মিঠু, মাহবুব হাসান লেমন, আতিক, সাইমুম, মোহাম্মাদ আলী প্রমুখ উপস্থিত ছিলেন।
এদিকে হিমুকে গ্রেফতার নিন্দা জানিয়ে বিবুতি দিয়েছেন জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, সাংগঠনিক সম্পাদক মীর শাহে আলম।

No comments

Powered by Blogger.