বড় পরিবর্তন

বলিউড অভিনেতা ও পতৌদির নবাব সাইফ আলী খানের সঙ্গে বিয়ের পর অনেক পরিবর্তনই হয়েছে কারিনা কাপুরের। সাইফকে মজার সব খাবার খাওয়ানোর জন্য তিনি এখন রান্নায় ব্যস্ত সময় পার করছেন।
শুধু তাই নয়, দীর্ঘদিনের খাদ্যাভ্যাসেও পরিবর্তন এসেছে কারিনার। নিরামিষাশী কারিনা মাছ খাওয়া শুরু করায় ভীষণ খুশি তাঁর শাশুড়ি শর্মিলা ঠাকুর।
সাবেক প্রেমিক শহীদ কাপুরের অনুপ্রেরণায় বেশ কয়েক বছর আগে পুরোপুরি নিরামিষভোজী হয়ে গিয়েছিলেন কারিনা। ভোজনরসিক কাপুর পরিবারের মেয়ে হয়েও এমন সিদ্ধান্ত নেয়ায় তখন হতবাক হয়ে গিয়েছিলেন কারিনার বাবা রণধীর কাপুর। ইন্ডিয়া টুডের খবরে বলা হয়েছে, কারিনার খাদ্যাভ্যাস পরিবর্তন প্রসঙ্গে শর্মিলা ঠাকুর জানিয়েছেন, কারিনা নিরামিষাশী হওয়ায় শুরুর দিকে তিনি (শর্মিলা) একটু বিপাকেই পড়ে গিয়েছিলেন। কারণ এ ধরনের খাবার রান্নায় তিনি খুব একটা পারদর্শী নন। তাই নতুন বউয়ের জন্য কী রাঁধবেন তা নিয়ে সব সময় দ্বিধায় থাকতেন। তবে সম্প্রতি কারিনা মাছ খাওয়া শুরু করায় তিনি হাঁফ ছেড়ে বেঁচেছেন। এখন থেকে বাংলার ঐতিহ্যবাহী বিভিন্ন পদের মাছের তরকারি রান্না করে কারিনাকে খাওয়াবেন বলেও জানিয়েছেন বাঙালী বংশোদ্ভূত বলিউড অভিনেত্রী শর্মিলা ঠাকুর। খবর ওয়েবসাইটের

No comments

Powered by Blogger.