ফেসবুক কর্নার- গ্রন্থনা: পাভেল মহিতুল আলম

facebook.com/Rosh.Alo দিনবদল আগের দিনে: দোস্ত, ছকিনা মনে হয় তোর প্রেমে পড়ছে। সব সময় দেখি তোর দিকে চাইয়া থাকে, মুচকি হাসি দেয়। ওর বান্ধবীর কাছে শুনলাম, তোর ব্যাপারে কিছু বললে নাকি গভীর আগ্রহ নিয়ে শোনে। খাওয়া ব্যাটা।
এখনকার দিনে: দোস্ত, ছকিনা মনে হয় তোর প্রেমে পড়ছে। সব সময় দেখি তোর পোস্টে লাইক দেয়, কমেন্ট দেয়। ওর বান্ধবীর কাছে শুনলাম, তোর ওয়ালে ঢুকে কে কী লিখছে, তা গভীর আগ্রহ নিয়ে পড়ে। রিলেশনশিপ স্ট্যাটাস চেঞ্জ কর ব্যাটা।
 এস কে ফাহাদ আলম

পুরোনো গানের নতুন শিল্পী
গান: হে মহারাজ, এসো আমাদের সমতলে
গায়ক: দ্রব্যমূল্য বৃদ্ধিতে জনসাধারণ
গান: আমি ১২ মাস তোমার আশায় আছি
গায়ক: পাওনাদার
গান: পৃথিবী বদলে গেছে, যা দেখি নতুন লাগে
গায়ক: মাতাল
 শুভ্র সিনহা

ধার
এক লোক তার প্রতিবেশীর কাছে টাকা ধার চাইতে এসেছে ।
ভদ্রলোক: ভাই, আমার দুই হাজার টাকা দরকার। খুব জরুরি।
প্রতিবেশী: তার আগে একটা কথা বলেন। আমি যদি বলি, আমি খুব খারাপ একজন মানুষ, তাহলে কি আপনি বিশ্বাস করবেন?
ভদ্রলোক: না, কেন করব? আপনি তো মোটেই এ রকম নন।
প্রতিবেশী: তাহলে শুনুন, যারা আমার কথা বিশ্বাস করে না, তাদের আমি টাকা ধার দিই না।
ভদ্রলোক: আচ্ছা যান, বিশ্বাস করলাম।
প্রতিবেশী: যারা আমার নামে আজেবাজে কথা বিশ্বাস করে, আমি তাদেরও টাকা ধার দিই না।
 আহমাদ জাদীদ

উপলব্ধি
জলাতঙ্ক শুধু কুকুরের কামড় থেকেই হয় না, প্রচণ্ড শীতেও হয়!
 এম এস এস মামুন

শিক্ষা
ছোটবেলায় আব্বা হাতে ধরে ধরে ‘ক, খ’ শেখাতেন। এখন অভ্র দিয়ে বাটন ধরে ধরে তাকে ‘ক, খ’ শেখাচ্ছি।
 তানভির মাহমুদুল হাসান

লিখুন ফেসবুকে, ছাপা হবে ‘রস+আলো’তে
পাঠক, এখন থেকে ফেসবুকে রস+আলোর অফিশিয়াল পেজে মেসেজের মাধ্যমে [www.facebook.com/Rosh.Alo] আইডিয়া, মজার স্ট্যাটাস, ছবি, কার্টুন, প্যারোডি গল্প ইত্যাদি পাঠাতে পারেন।

No comments

Powered by Blogger.