নিউ জার্সিতে দুজনকে গুলি করে হত্যার পর বন্দুকধারীর আত্মহত্যা

যুক্তরাষ্ট্রের পূর্বাঞ্চলীয় অঙ্গরাজ্য নিউ জার্সির একটি সুপার মার্কেটে গতকাল শুক্রবার এক বন্দুকধারীর বেপরোয়া গুলিতে নারীসহ দুজন নিহত হয়েছেন। পরে বন্দুকধারী আত্মহত্যা করেন। বন্দুকধারী ও নিহত দুজন ওই সুপার মার্কেটের কর্মী বলে জানা গেছে।


সংশ্লিষ্ট কর্মকর্তারা জানান, নিউ জার্সির স্থানীয় সময় ভোর সাড়ে তিনটার দিকে ওই ব্যক্তি সুপার মার্কেট থেকে বেরিয়ে যান। ঘণ্টা দেড়েক পর তিনি একটি একে-৪৭ রাইফেল ও বন্দুক নিয়ে ফিরে আসেন। মার্কেটে এসে তিনি সেখানে এক ব্যক্তিকে দেখামাত্র গুলি করেন। পরে আরেকজনকে গুলি করেন। এরপর নিজের শরীরে গুলি চালিয়ে আত্মহত্যা করেন। ঘটনার সময় ওই মার্কেটে অন্তত ১২ জন লোক ছিলেন।
নিউইয়র্ক থেকে ৪০ মাইল দূরে ওই সুপার মার্কেটে এ ঘটনা ঘটার পরপরই পুলিশ সেখানে উপস্থিত হয়। তারা মার্কেটে অবস্থানরত লোকজনকে নিরাপদে সরিয়ে নেয়।
সম্প্রতি যুক্তরাষ্ট্রে হঠাৎ করে বেপরোয়া গুলি চালানোর ঘটনা বেড়েছে। গত মাসের শুরুর দিকে উইসকনসিনে এক ব্যক্তি শিখ মন্দিরে গুলি চালিয়ে ছয় ব্যক্তিকে হত্যা করেন। পরে পুলিশ ওই ব্যক্তিকে গুলি করে হত্যা করে। এর কয়েক দিন আগে কলোরাডোর অরোরায় একটি সিনেমা হলে বন্দুকধারীর গুলিতে ১২ ব্যক্তি নিহত হয়। বিবিসি।

No comments

Powered by Blogger.