ফিরলেন আয়েশা তাকিয়া

সর্বশেষ সালমান খানের বিপরীতে ‘ওয়ান্টেড’ ছবিতে অভিনয় করেছিলেন বলিউড অভিনেত্রী আয়েশা তাকিয়া। সেই ছবিতে তার অভিনয় বেশ প্রশংসিত হয়। কিন্তু এরপর থেকে বলিউডে আর দেখা যায়নি আয়েশাকে। মিষ্টি চেহারা, গ্ল্যামার ও ভাল অভিনয়-পারফরমেন্স থাকা সত্ত্বেও বলিউডকে এক ধরনের বিদায়ই জানান তিনি। এর কারণ ছিল ‘ওয়ান্টেড’-এর শুটিং শেষ করার পর পরই বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি।

বিয়ের প্রায় তিন বছর হতে চললো তার। আগেই আয়েশা সিদ্ধান্ত নিয়েছিলেন বিয়ের পর কাজ কমিয়ে ফেলবেন। সেই মোতাবেক চলতে থাকেন। কিন্তু তিন বছর পর আবারও বলিউডে প্রত্যাবর্তন ঘটতে চলেছে এ অভিনেত্রীর। প্রিয়দর্শনের নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন রিতেশ দেশমুখ। রোমান্টিক-কমেডিনির্ভর এ ছবিটির শুটিং শুরু হতে যাচ্ছে অক্টোবরের প্রথম সপ্তাহ থেকে। ছবিতে একজন আধুনিক তরুণীর ভূমিকাতেই অভিনয় করতে যাচ্ছেন তিনি। জানা গেছে, বলিউডে ফিরে আসার কোন ইচ্ছাই ছিল না আয়েশার।
প্রিয়দর্শনের অনেক অনুরোধের কারণেই ছবিটিতে অভিনয় করছেন তিনি। ছবিটি নিয়ে আয়েশা বেশ আশাবাদী। বিশেষ করে তার সর্বশেষ ছবি ‘ওয়ান্টেড’ ছিল ব্যাপক ব্যবসাসফল। সেই উৎসাহ-অনুপ্রেরণা নিয়েই নতুন ছবির কাজ শুরু করতে যাচ্ছেন তিনি। এ বিষয়ে আয়েশা বলেন, আসলে পরিবার নিয়েই আমি ভাল আছি। বলিউডের প্রতি ভালবাসা তো আলাদা রয়েছেই। তবে সংসার জীবনটাও আমি অনেক উপভোগ করছি। তিন বছর পর প্রিয়দর্শনের অনুরোধে ছবিতে ফিরলাম। তবে এরপর আর ছবিতে অভিনয় করবো কিনা বলতে পারছি না। ছবিটির কাহিনী অনেক চমৎকার। আমার চরিত্রটিও অনেক মজার। আশা করছি ভালভাবেই এর শুটিং শেষ করতে পারবো।

No comments

Powered by Blogger.