ফ্যা শ ন স ং বা দ

ধান শালিক এই বর্ষায় ধান শালিক নিয়ে এসেছে আধুনিক ডিজাইন ও আরামদায়ক কাপড়ের নানা ধরনের টি-শার্ট, পলো শার্ট। এছাড়াও মেয়েদের টপ্স ও ছেলেদের জন্য রয়েছে পাঞ্জাবি, ফতুয়া। রয়েছে শর্ট শার্ট, শর্ট পাঞ্জাবির বিশাল আয়োজন। এসব পোশাক পেতে খোঁজ করুন ধান শালিকের শোরুমে।


শোরুম: ১১৭,১১৭/এ আজিজ সুপার মার্কেট (২য় তলা), শাহবাগ, ঢাকা। মোবাইল : ০১৭১৫৮০২২১৯।

দর্জিবাড়ি
বরাবরের মতো এবারও ফ্যাশন হাউস দর্জিবাড়ি সামারে সেজেছে নতুন সাজে। প্রতিটি উপলক্ষে দর্জিবাড়ি নিয়ে আসে নতুন পোশাক। তারুণ্যের কথা মাথায় রেখে ফ্যাশন হাউস দর্জিবাড়ি সব সময়ই নতুনত্ব আনার চেষ্টা করে। দর্জিবাড়ি সব সময় পশ্চিমা স্টাইলে পোশাক তৈরি করে থাকে। এসব পোশাকের ডিজাইন করে থাকে দর্জিবাড়ির কর্ণধার ফজলুর রহমান। দর্জিবাড়িতে পাওয়া যাবে- টি-শার্ট, পলো-শার্ট। এছাড়া আরও থাকছে ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, কুর্তা, ব্লেজার, শর্ট ও লং পাঞ্জাবি ইত্যাদি।

হারবাল সলিউশানস
বর্ষা উপলক্ষে বিভিন্ন সৌন্দর্য সেবায় ১৫% বিশেষ ছাড় দিচ্ছে হারবাল সলিউশানস ডে স্পা এ্যান্ড বিউটি স্টুডিও। ঢাকার বারিধারার পার্ক রোডে অবস্থিত এ বিউটি স্টুডিওতে রয়েছে চুল কাটা থেকে শুরু করে মেকআপ, বডি ম্যাসাজ, বডি স্ক্র্যাব প্রভৃতি সেবা। এছাড়া ছাত্রীদের জন্য আকর্ষণীয় প্যাকেজে বিভিন্ন সেবা দিচ্ছে এ বিউটি স্টুডিও। এখানে রয়েছে পার্টি মেকআপ, মিনি ফেসিয়াল, হারবাল ওয়েল ম্যাসাজ, ম্যানিকিওর সান বার্ন থেরাপি, প্যাডিকিওর উইথ ফুট বাথসহ আরো অনেক সেবা। ফুট রিলাক্সেন ট্রিটমেন্টের ওপরও চলছে বিশেষ ছাড়। এছাড়া প্যাডিকিওর ফুট স্ক্র্যাব, ফুট বাথের সমন্বয়ে সৃষ্টি ‘ইনডালজেন্ট প্যাডিকিওর’ সেবাও থাকছে এই অফারের আওতায়। যোগাযোগ : হারবাল সলিউশানস ডে স্পা এ্যান্ড বিউটি স্টুডিও, ২২-কে পার্ক রোড, বারিধারা, ঢাকা। ফোন : ০১৭৩৬-০৪০৪৬২, ৯৮৫৭০৫০।

লেজার ট্রিট
লেজার চিকিৎসা সেবা গ্রহণকারীদের জন্য সুখবর। ঈদ উপলক্ষে পুরো লেজার ট্রিট দিচ্ছে সকল সেবার ওপর ১০% মূল্যছাড়। পুরো রমজানে চলবে এই ছাড়। সুতরাং আপনার প্রয়োজনীয় লেজার ট্রিটমেন্ট গ্রহণের এটাই উপযুক্ত সময়। এছাড়াও এতদিন যারা ব্যয়বহুল ভেবে সর্বাধুনিক এই ট্রিটমেন্ট নিতে দ্বিধাবোধ করেছেন তারাও নির্ভাবনায় লেজারট্রিটে আসুন এই রমজানে।
লেজার ট্রিট’এ যেসব লেজার ট্রিটমেন্টের ব্যবস্থা রয়েছে তা হলো- লেজার হেয়ার রিডাকশন (অবাঞ্ছিত চুল অপসারণ), স্কিন টোনিং (বলি রেখা দূরীকরণ), পিগমেন্টেশন ডার্ক সার্কেল এরাউন্ড আই (চোখের পাশের কালো দাগ দূর), লেজার ব্রাইট গ্লো( রঙ ফর্সা করা), ব্রেস্ট লিফটিং, বডি শেইপিং, লাইপোলাইসিস (মেদ অপসারণ) এবং অন্যান্য কসমেটিক সার্জারি। এসব সেবার উপরেই এই রমজানজুড়ে থাকছে ১০% ছাড়। ঠিকানা : বাড়ি-১০৬ (১ম তলা), রোড-১১, ব্লক-সি, বনানী। ফোন : ০১৭৫০০১০০২০, ০১৭৫০০১০০৩০।

রাজ শাড়ি
এই ঈদে রাজ টেক্সটাইল নারীদের প্রিয় পোশাক শাড়িতে নিয়ে এসেছে বিশেষ ধরনের ফিউশন ও রিয়ালিষ্টিক ডিজাইন। ডিজাইন করা হয়েছে এমন আঙ্গিকে যেন প্রতিটি শাড়ি হয়ে ওঠে তরুণীদের প্রিয় শাড়িতে। এদের শাড়ি প্রধান আকর্ষণ তারা নিজম্ব কারখানায় প্রতিটি শাড়ি তৈরি করে থাকে। নিজম্ব ডিজাইন ও উন্নত সুতায় বুনন করা শাড়িতে ব্যবহার করা হয়েছে এপলিক, সুতার কাজ, পুতির কাজ। আরও আছে বিভিন্ন ধরনের জরি, চুমকি ও স্ক্রিনপ্রিন্টের ডিজাইন। রাজ টেক্সটাইলের জুরাইন সেতু মার্কেট ও সীমান্ত স্কোয়ারে পাওয়া যাবে শাড়ি। মার্কেটে পাওয়া যাবে রাজ শাড়ি। সুতি, সিল্ক, হাফসিল্ক, মসলিন, জর্জেট, শিফন ও নেটের প্রতিটি শাড়ি রাজ টেক্সটাইলের নিজস্ব ডিজাইন স্টুডিওতে তৈরি। ঈদের শাড়ির পাবেন নতুন আঙ্গিকে। বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ করতে পারেন এই ঠিকানায় : সীমান্ত স্কোয়ার (রাইফেল স্কোয়ার), দোকান :২০৩, ধামন-ি, ঢাকা। মোবাইল: ০১৮১৯৪২৪৩০৫।

সমীকরণ
বর্ষায় সমীকরণ এনেছে নতুন ডিজাইনের আরামদায়ক টি-শার্ট। এছাড়া আরো রয়েছে সময় উপযোগী পোশাক। ফ্যাশন হাউস সমীকরণ প্রতিবারই নিয়ে আসে নতুন শৈল্পিক পোশাক। সমীকরণে পোশাক হিসেবে থাকছে টি-শার্ট, পলো শার্ট, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, প্যান্ট ও পাঞ্জাবি। বেশকিছু নতুন ডিজাইনের গরম উপযোগী শার্ট। সব ধরনের পোশাক খুচরা ও পাইকারি বিক্রি করা হয়। যোগাযোগ : ৬৩ আজিজ সুপার মার্কেট (তয় তলা), ঢাকা। মোবাইল : ০১৮১২৩০৬২৮৭।

No comments

Powered by Blogger.