বিকিনি পরতে আপত্তি নেই

‘দাবাং’ এর মতো সুপারহিট ছবির মধ্যে দিয়ে বলিউডে যাত্রা শুরু হয় শত্রুঘন সিনহা কন্যা সোনাক্ষী সিনহার। এই ছবিতে একেবারেই সাধারণ ঘরের এক তরুণীর ভূমিকায় অসাধারণ অভিনয়-পারফরমেন্স করে ব্যাপক প্রশংসিত হন তিনি। যার ফলে একাধিক ছবিতে অভিনয়ের প্রস্তাব আসে তার।

তবে এখন পর্যন্ত খুব বেশি খোলামেলা হয়ে কোন ছবিতে অভিনয় করেননি তিনি। এমনকি ‘দাবাং’ এর পর সোনাক্ষী ঘোষণা দেন যে তিনি কখনও বিকিনি পরবেন না। যার ফলে বিকিনি দৃশ্য বাদ দিয়েই সোনাক্ষীকে নিয়ে ভাবতে হয়েছে পরিচালকদের। তবে ‘দাবাং’ এর তুলনায় খানিক খোলামেলাভাবে তিনি উপস্থাপিত হন দ্বিতীয় ছবি ‘রাউডি রাঠোর’ এ। বর্তমানে সোনাক্ষী অভিনীত ‘জোকার’ ও ‘ওহ মাই গড’ ছবি দুটি এখন মুক্তির অপেক্ষায় রয়েছে।
ছবি দুটির গান ও প্রমোতে সোনাক্ষীর উপস্থিতি ইতিমধ্যে নজর কেড়েছে দর্শকদের। সব মিলিয়ে বলিউডের নায়িকাদের মধ্যে যখন সোনাক্ষী এখন আলোচনার শীর্ষে ঠিক এ সময় তিনি নতুন ঘোষণা দিয়েছেন সম্প্রতি। মিডিয়াকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, আমি নিজের সিদ্ধান্ত বদলেছি। বিকিনি পরতে আমার আপত্তি নেই এখন। তবে সেটা হতে হবে অবশ্যই কাহিনী ও চরিত্রের প্রয়োজনে। বলিউডের মতো বড় জায়গায় আমি সীমাবদ্ধ রাখতে চাই না নিজেকে। সে কারণেই নিজের সিদ্ধান্ত বদলেছি। তবে অপ্রয়োজনীয় মনে করলে আমি বিকিনি পরবো না। আর যৌক্তিক হলে আমি নিজের আগ্রহেই বিকিনি পরবো। শুধু বিকিনি কেন, চরিত্রের প্রয়োজনে আমি যে কোন পোশাকেই কাজ করতে আগ্রহী। আমি ইতিমধ্যে যে ক’টি ছবিতে অভিনয় করেছি তার সবক’টিতে আমার চরিত্র ছিল অনেক ভিন্নধর্মী। এরকম ছবিতে অভিনয় করতে চ্যালেঞ্জিং মনে হয় আমার। আর অভিনয় করতে এসে চ্যালেঞ্জ নেয়াটাই আমার কাছে সবচেয়ে বড় বিষয় মনে হয়।

No comments

Powered by Blogger.