ফের সিডিউল পরিবর্তন চট্টগ্রাম বিমানবন্দরে যাত্রীদের বিক্ষোভ- রবিবারও ফ্লাইট বাতিল

সিডিউল ঠিক রাখতে পারছে না বাংলাদেশ বিমান। রবিবারও বাতিল হয়েছে বিমানের আবুধাবিগামী একটি ফ্লাইট। আর হঠাৎ করে এ সিডিউল পরিবর্তনে বিক্ষুব্ধ হয়ে ওঠেন যাত্রীরা। এর প্রতিবাদে তাঁরা চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর প্রাঙ্গণে বিকেল ৩টার দিকে বিক্ষোভ প্রদর্শন করেছেন।


চট্টগ্রাম আন্তর্জাতিক শাহ আমানত বিমানবন্দর সূত্রে জানা যায়, বিকেল সাড়ে ৫টার দিকে আবুধাবির উদ্দেশে উড্ডয়নের কথা ছিল বিমানের বিজি ০২৭ ফ্লাইটটির। এর যাত্রী সংখ্যা ২৩৯ জন। যথারীতি যাত্রীরাও বিমানবন্দরে হাজির। কিন্তু হঠাৎ করে জানানো হলো ফ্লাইট সিডিউল পরিবর্তন করা হয়েছে। আর এ পরিবর্তন এক ঘণ্টা বা কয়েক ঘণ্টার নয়। বলা হলো রবিবার কোন ফ্লাইটই যাবে না। আবুধাবির উদ্দেশে বিজি ০২৭ এর পরিবর্তে সোমবার সন্ধ্যায় যাত্রা করবে বিজি ৭৩৭ ফ্লাইটটি। এমন সিডিউল পরিবর্তনে যাত্রীরা বিক্ষুব্ধ হয়ে বিমানবন্দর প্রাঙ্গণে বিক্ষোভ শুরু করেন। বেশ কিছুক্ষণ এ বিক্ষোভ চলে। পরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও বিমানবন্দর কর্তৃপক্ষ যাত্রীদের বুঝিয়ে শান্ত করে।
উল্লেখ্য, গত শনিবারও বিমানের ফ্লাইট পরিবর্তন নিয়ে বিক্ষোভ ও ভাংচুর হয়েছে চট্টগ্রামে। এদিন সিডিউল পরিবর্তন হয় জেদ্দাগামী একটি ফ্লাইটের। সিডিউল পরিবর্তন করায় বিক্ষুব্ধ যাত্রীরা বিক্ষোভ প্রদর্শন ছাড়াও ভাংচুর করে নগরীর ষোলশহরে অবস্থিত বিমান অফিসে।

No comments

Powered by Blogger.