জেদ্দাগামী ফ্লাইট ওড়েনি- চট্টগ্রামে বিমান কার্যালয়ে যাত্রীরা চড়াও

সৌদি আরবের জেদ্দায় নির্ধারিত ফ্লাইটে যেতে না পারায় ক্ষুব্ধ যাত্রীরা বিমান বাংলাদেশের চট্টগ্রাম কার্যালয়ে ভাঙচুর করেছেন। গতকাল শনিবার বেলা সাড়ে ১১টার দিকে নগরের ষোলশহর এলাকায় অবস্থিত বিমান বাংলাদেশের কার্যালয়ের ফটকের দরজার কাচ ভাঙচুর করেন যাত্রীরা।
ভুক্তভোগীরা জানান, গত শুক্রবার দিবাগত রাত দেড়টায় বাংলাদেশ বিমানের বোয়িং-৭৪৭ ফ্লাইটে করে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ৮৪ জন যাত্রীকে নিয়ে জেদ্দার উদ্দেশে উড়াল দেওয়ার কথা ছিল। বিমানের সূচি পরিবর্তিত হওয়ায় যাত্রীরা নির্দিষ্ট সময়ে গন্তব্যের উদ্দেশে উড়াল দিতে পারেননি।
প্রত্যক্ষদর্শীরা জানান, ক্ষুব্ধ যাত্রীরা প্রায় আধা ঘণ্টা হইচই করেন এবং সূচি পরিবর্তনে ক্ষোভ জানান। তাঁরা চট্টগ্রাম থেকে দ্রুত জেদ্দা যেতে চান। এ জন্য নতুন ফ্লাইটের ব্যবস্থা করতে দাবি জানান। হইচইয়ের মধ্যে স্থানীয় কর্মকর্তারা ঢাকায় যোগাযোগ করে নতুন সূচি ঠিক করেন। পরিবর্তিত সূচি অনুযায়ী আগামী মঙ্গলবার চট্টগ্রাম থেকে এই ৮৪ জন যাত্রী জেদ্দায় যাবেন বলে সিদ্ধান্ত হয়।
বিমান বাংলাদেশের চট্টগ্রাম অঞ্চলের ব্যবস্থাপক দিলীপ কুমার চৌধুরী এ প্রসঙ্গে বলেন, ‘সূচি-বিপত্তির কারণে আমরা যাত্রীদের নগরের দুটি আবাসিক হোটেলে থাকার ব্যবস্থা করেছি। জরুরি ভিত্তিতে যাঁরা জেদ্দা যেতে আগ্রহী, তাঁদের ঢাকা হয়ে যাওয়ার জন্য আমরা ব্যবস্থা করেছিলাম। কিন্তু কেউ ঢাকা হয়ে জেদ্দা যেতে রাজি হননি। তাই আগামী মঙ্গলবার চট্টগ্রাম থেকে জেদ্দাগামী পরবর্তী ফ্লাইটে যাত্রীরা গন্তব্যে যেতে পারবেন।’

No comments

Powered by Blogger.