গৌরনদীতে ধর্ষণ শেষে গৃহবধূকে হত্যা করেছে দুর্বৃত্তরা : কমলগঞ্জে আপত্তিকর ছবি তুলে চাঁদাবাজি

রিশালের গৌরনদীতে এক গৃহবধূকে ধর্ষণ শেষে হত্যা করেছে দুর্বৃত্তরা। এছাড়া মৌলভীবাজারের কমলগঞ্জে আপত্তিকর ছবি তুলে চাঁদা আদায়ের অভিযোগে ২ জন আটক হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবরে বিস্তারিত :বরিশাল : গৌরনদীতে মিনু বেগম (৪০) নামের এক গৃহবধূকে অপহরণ করে ধর্ষণের পর হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল সকালে পুলিশ ধানক্ষেত থেকে তার লাশ উদ্ধার করেছে। তিনি ওই গ্রামের রিকশাচালক কাদের মোল্লার স্ত্রী।


নিহতের পুত্রবধূ লাইজু বেগম জানান, গত বৃহস্পতিবার রাতে একদল দুর্বৃত্ত তার শাশুড়ি মিনু বেগমকে ঘুমন্ত অবস্থায় অপহরণ করে। অনেক খোঁজাখুঁজির পর গতকাল সকালে বাড়ির পাশের ধানক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়। গোরনদী থানার এসআই অসীম কুমার সিকদার জানান, লাশের শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।
কমলগঞ্জ : এক গৃহবধূর সঙ্গে প্রতারণা করে ধর্ষণের পর আপত্তিকর ছবি তোলে ভয়ভীতি প্রর্দশন করে চাঁদা আদায়ের অভিযোগে গোয়েন্দা পুলিশ ২ প্রতারককে আটক করেছে। গত বৃহস্পতিবার দুপুরে জেলা গোয়েন্দা পুলিশ কমলগঞ্জ থেকে দুই প্রতারককে চাঁদার টাকা নেয়ার সময় হাতেনাতে আটক করে। মৌলভীবাজার জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ জানান, গত ফেব্রুয়ারিতে মৌলভীবাজারের জেলা শহরের কলিমাবাদ এলাকার বাসিন্দা এক গৃহবধূর সঙ্গে প্রতারণা করে প্রতারক জহুর আলী ও তার সঙ্গীরা পালাক্রমে ধর্ষণ করে আপত্তিকর ছবি তোলে। পরে এ প্রতারক চক্র আপত্তিকর ছবি বিভিন্ন স্থানে প্রচার করার হুমকি দিয়ে গৃহবধূর কাছ থেকে প্রতি মাসে চাঁদাবাজি করে আসছিল। গৃহবধূর অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুরে মৌলভীবাজার গোয়েন্দা পুলিশ প্রতারক চক্রের মূলহোতা জহুর আলীসহ তার সহযোগী ফয়জুল মিয়াকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে আটক করে।
আটককৃতদের বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। এব্যাপারে একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে।

No comments

Powered by Blogger.