নেত্রকোনায় ছেলের হাতে বাবাসহ বিভিন্ন স্থানে ৬ খুন

নেত্রকোনায় ছেলের হাতে বাবা খুন হয়েছেন। এছাড়া দেশের বিভিন্ন স্থানে ৫টি খুনের ঘটনা ঘটেছে। প্রতিনিধিদের পাঠানো খবরে বিস্তারিত :নেত্রকোনা : নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার সমাজ সহিলদেও ইউনিয়নের হাতলা গ্রামে পারিবারিক কলহের জের ধরে শুক্রবার রাতে ফারুক মিয়ার হাতে তার বাবা শুক্কুর আলী ওরফে কাচা মিয়া (৪৫) খুন হয়েছেন। পুলিশ গতকাল ভোরে ঘাতক ছেলে ফারুককে গ্রেফতার করেছে।মোহনগঞ্জের হাতলা গ্রামের শুক্কুর আলী ও স্ত্রী রাহিমা খাতুনের সঙ্গে বেশ কিছুদিন ধরে পারিবারিক কলহ চলছিল। দু’মাস আগে শুক্কুর আলী তার স্ত্রীকে বাড়ি থেকে তাড়িয়ে দেন। এ নিয়ে বাবা-ছেলের মধ্যে প্রায়ই ঝগড়া হতো।


শুক্রবার রাত ১২টার দিকে কথা কাটাকাটির একপর্যায়ে ছেলে ফারুক মিয়া শুক্কুর আলীকে কুড়াল দিয়ে আঘাত করলে ঘটনাস্থলেই শুক্কুর আলীর মৃত্যু হয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
মোহনগঞ্জ থানার এসআই মো. সিরাজুল ইসলাম জানান, ফারুক মিয়াকে গ্রেফতার করা হয়েছে।
দিনাজপুর : দিনাজপুরে গতকাল দ্বিতীয় স্ত্রীর হাতে খুন হয়েছেন স্বামী শহর সংলগ্ন ভবাইনগর গ্রামের ওমর আলীর ছেলে সাজ্জাদ আলী (৪০)। দ্বিতীয় স্ত্রী ডলি খানমকে নিয়ে দিনাজপুর মেডিকেল কলেজের সামনে আনন্দসাগর-নিমতারা এলাকার মুক্তিযোদ্ধা পল্লীতে একটি বাড়ি ভাড়া নিয়ে বসবাস করছিলেন তিনি।
বাড়ির মালিক রেশমা বেগম জানান, গতকাল ভোর ৫টায় সাজ্জাদের স্ত্রী ডলি খানম আমাকে ডেকে বাইরের গেটের চাবি চেয়ে নেয় এই বলে যে, তার স্বামী জরুরি কাজে বাইরে যাবে। সকাল ৬টায় উঠে দেখি সাজ্জাদের ঘরের দরজায় শিকল লাগানো এবং বাইরের দরজা খোলা। আমি সাজ্জাদের ঘরের দরজা খুলে ভেতরে তার লাশ দেখতে পাই। তখন চিত্কার করলে লোকজন ছুটে আসে। কিন্তু ডলি খানমকে দেখতে পাইনি।
খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ আসে। লাশ সুরতহাল করে পুলিশ জানায়, নিহতের গলায় দাগ এবং বুকে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এ ব্যাপারে নিহতের ভাই সফিকুল ইসলাম বাদী হয়ে ডলি খানমসহ অজ্ঞাতনামাকে আসামি করে কোতোয়ালি থানায় একটি হত্যা মামলা করেন। এ ঘটনার পরপরই সাজ্জাদের স্ত্রী ডলি খানম পালিয়ে গেছে।
নবীগঞ্জ (হবিগঞ্জ) : নবীগঞ্জের পল্লীতে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে আবু তাহের (১৬) নামের দোকান শ্রমিক খুন হয়েছে।
শুক্রবার রাত ১০টায় উপজেলার আউশকান্দি ইউনিয়নের সদরাবাদ গ্রামের সরফরাজ উদ্দিনের ছেলে দোকান কর্মচারী আবু তাহের বাড়িতে গিয়ে তার চাচাতো ভাই সদরুল ইসলামকে (১৮) গালিগালাজ করে এবং তাকে ঘর হতে ডেকে বের করে। ঘর থেকে বের হওয়া মাত্র সদরুল তার হাতে থাকা ছোরা দিয়ে আবু তাহেরকে এলোপাতাড়ি আঘাত করে রক্তাক্ত জখম করে। তাকে আশঙ্কাজনক অবস্থায় নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিত্সক তাকে মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে নবীগঞ্জ থানায় হত্যা মামলা হয়েছে।
গাইবান্ধা : গাইবান্ধা সদর উপজেলার রিফাইতপুরের মাটপাড়া গ্রাম থেকে নিখোঁজ হওয়ার ১৩ দিন পর আফজাল হোসেনের (৩২) গলিত লাশ গতকাল দুপুরে পুলিশ একই গ্রামের কৈআর বিল থেকে উদ্ধার করেছে।
গত ২৩ অক্টোবর আফজাল হোসেন নিখোঁজ হন। এ ব্যাপারে আফজাল হোসেনের মা ফরিদা বেওয়া বাদী হয়ে গাইবান্ধা থানায় একটি মামলা করেন। আফজাল হোসেন নিখোঁজের ১৩ দিন পর গ্রামের পার্শ্ববর্তী কৈআর বিলে লোকজন একটি লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ বিল থেকে লুঙ্গিতে জড়ানো গলিত লাশটি উদ্ধার করে। এ সময় আফজাল হোসেনের মা লুঙ্গি দেখে লাশটি তার ছেলের বলে শনাক্ত করেন।
বরিশাল : গৌরনদী উপজেলার চন্দ্রহার গ্রামের বটতলা এলাকা থেকে এক নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে স্থানীয়রা ওই এলাকায় ব্যাগভর্তি এক নবজাতকের লাশ দেখে পুলিশে খবর দেয়।
সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের সয়দাবাদে পূর্বশত্রুতার জের ধরে কাপড় ব্যবসায়ী আবু জাফর প্রামাণিককে (৩৪) নৃশংসভাবে খুন করা হয়েছে। তিনি জেলার এনায়েতপুর থানার গোপরেখী পশ্চিমপাড়া গ্রামের শফিউদ্দিন প্রামাণিকের ছেলে।
সিরাজগঞ্জ সদর থানার পিএসআই আশিষ কুমার শীল জানান, আবু জাফর প্রামাণিক শুক্রবার দুপুরে তাঁতের কাপড় বিক্রির জন্য বগুড়ায় যান। বিক্রি শেষে বাড়ি ফেরার পথে রাত ১২টার দিকে এনায়েতপুর-সিরাজগঞ্জ সড়কের সয়দাবাদ কাঁঠালতলা পৌঁছলে পূর্ব থেকে ওঁত্ পেতে থাকা সশস্ত্র সন্ত্রাসীরা তাকে বহনকারী সিএনজি অটোরিকশার গতিরোধ করে। এ সময় এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করার পর তার কাছে থাকা টাকা লুট করে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার এসআই আসলাম উদ্দিনের নেতৃত্বাধীন পেট্রল পুলিশ তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিত্সক মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে সিরাজগঞ্জ সদর থানায় একটি মামলা হয়েছে।

No comments

Powered by Blogger.