এখন পরিপূর্ণ বিশ্রামে রয়েছি

শুনলাম আপনি অসুস্থ?শুধু অসুস্থ নয়, গুরুতর অসুস্থ। পায়ের হাড় ফেটে গেছে। গত সোমবার টেবিলের সঙ্গে ধাক্কা লেগে পায়ের ওপর কাচ ভেঙে পায়ের লিগামেন্ট কেটে গেছে। আগে বুঝতে পারিনি, এতটা জখম হয়েছে। শুটিংয়ের ব্যস্ততার কারণে দু'দিন পর ডাক্তার দেখাতে পেরেছি। ফলে অবস্থা আরও খারাপ হয়ে গেছে। এখন পূর্ণ বিশ্রামে আছি।
'যোগাযোগ' নাটকে আগামীতে কী থাকছে?


রবীন্দ্রনাথ ঠাকুর রচিত এ নাটকে আমি কথক হিসেবে কাজ করেছি। আমার কণ্ঠে গল্প বলার মাধ্যমেই এটি এগিয়ে যাবে। সামনের পর্বগুলোতে দুই বনেদী পরিবারের মধ্যকার আরও নানা বিষয় দর্শকদের কাছে আসতে থাকবে।
এক সময় মঞ্চে কাজ করতেন। এখন আর সেভাবে দেখা যায় না।
নাগরিক নাট্য সম্প্রদায়ের সদস্য আমি। টিভি নাটকের কাজ নিয়ে অনেক বেশি ব্যস্ত থাকার কারণেই মূলত মঞ্চে নিয়মিত সময় দেওয়া হচ্ছে না। কিন্তু মঞ্চের প্রতি আমার ভালোবাসাটা আগের মতোই রয়েছে। সামনেই আবারও মঞ্চে কাজ করার ইচ্ছে রয়েছে।
নতুন আর কী খবর?
আমি এক পর্বের নাটকে অভিনয় করতে বেশি আগ্রহী। নতুন কোনো ধারাবাহিকে দেখা না গেলেও খুব শিগগিরই এনটিভিতে প্রচার শুরু হবে আমিরুল ইসলাম অরুণের রচনা ও পরিচালনায় 'অন্ধকারের উৎস থেকে উৎসারিত আলো'। সৈকতের পরিচালনায় নাটক 'মায়া', আবদুস সামাদের পরিচালনায় 'অচিন পাখি', মিল্টনের 'রং বদলায়'।
বিজ্ঞাপনচিত্রের কী খবর?
ঈগলু আইসক্রিমের নতুন একটি বিজ্ঞাপনচিত্রের প্রচার শুরু হয়েছে। এটি নিয়ে অনেক ইতিবাচক সাড়া পাচ্ছি।

No comments

Powered by Blogger.