ফতেহ আলী খানের কনসার্ট এবারও হলো না, আটক ১

দু-দুবার তারিখ পরিবর্তন করেও খ্যাতিমান সংগীতশিল্পী রাহাত ফতেহ আলী খানের কনসার্ট অনুষ্ঠিত হয়নি। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় অনুষ্ঠানটি না হওয়ার কারণে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে দর্শক ও আয়োজক প্রতিষ্ঠানের কর্মচারীদের মধ্যে উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হয়। এ ঘটনায় আয়োজক প্রতিষ্ঠান মিররের ব্যবস্থাপক (বিক্রয় ও বিপণন) সারোয়ার জাহান ভূঁইয়াকে আটক করেছে পুলিশ।এ ঘটনায় ফাহিমা নাসরীন নামে সুপ্রিম কোর্টের একজন আইনজীবী মিরর মিডিয়া অ্যান্ড কমিউনিকেশনসের চেয়ারম্যান শাহজাহান ভূঁইয়া, এমডি সারোয়ার হোসেনসহ অজ্ঞাত ১০-১৫ জনের বিরুদ্ধে শেরে বাংলানগর থানায় একটি প্রতারণার মামলা করেছেন।


ফাহিমা নাসরীন পুলিশকে জানান, এ কনসার্ট নিয়ে মিরর মিডিয়া কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছে। গত আগস্ট মাসে তিনি অনুষ্ঠান দেখার জন্য ২৫ হাজার টাকা দিয়ে টিকিট কিনেছিলেন। নানা সমস্যা দেখিয়ে পর পর দুইবার অনুষ্ঠানের তারিখ পরিবর্তন করেছিল আয়োজকরা। গত বুধবার রাতেও বিভিন্ন মিডিয়ায় এর বিজ্ঞাপন প্রচার করে অনুষ্ঠান হওয়ার কথা জানানো হয়।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, সন্ধ্যা ৭টার দিকে অনুষ্ঠান শুরুর আগে হঠাৎ আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়, রাহাত ফতেহ আলী খান আসছেন না। তাঁর ভাই ওয়াজেদ আলী খান আছেন। এ কথা শোনামাত্রই বিক্ষুব্ধ দর্শকরা আয়োজকদের ওপর চড়াও হয় এবং ভাঙচুর শুরু করে। তাই ওয়াজেদ আলী খান দুটি গান গেয়েই বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র ত্যাগ করেন।
মিররের স্বত্বাধিকারী শাহজাহান ভূঁইয়া পুলিশকে জানান, এক সপ্তাহের মধ্যে দর্শকদের টিকিটের টাকা ফেরত দেওয়া হবে।
পুলিশের তেজগাঁও জোনের সহকারী কমিশনার (এসি) আনিসুর রশিদ ও শেরে বাংলানগর থানার ওসি জাকির হোসেন মোল্লা মিরর কর্মকর্তা সারোয়ার জাহান ভূঁইয়াকে আটক করার কথা নিশ্চিত করেছেন।

No comments

Powered by Blogger.